৮ মাসের বেতন না দেয়ায়

বাংলা টিভির কর্তৃপক্ষকে উকিল নোটিশ

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:০১ পিএম, রোববার, ৫ নভেম্বর ২০১৭ | ৭২৮

বাংলা টিভি লিমিটেডকে উকিল নোটিশ করেছে প্রতিষ্ঠানটির বাগেরহাট জেলা প্রতিনিধি খোন্দকার নিয়াজ ইকবাল। রবিবার ডাকযোগে এ উকিল নোটিশ পাঠানো হয়েছে বলে জানান খোন্দকার নিয়াজ ইকবালের আইনজীবী খোন্দকার গোলাম মোস্তফা (চাঁন)।

কোন কারণ দর্শানো নোটিশ ছাড়া অব্যাহতি প্রদানের কারণ ও সকল পাওনার দাবীতে বাগেরহাট জজ কোর্টের আইনজীবী খোন্দকার গোলাম মোস্তফা (চাঁন) বাগেরহাট প্রতিনিধি খোন্দকার নিয়াজ ইকবালের পক্ষে এ নোটিশ পাঠিয়েছেন বাংলা টিভির কর্তৃপক্ষকে। উকিল নোটিশে প্রতিষ্ঠানটির ডেপুটি জেনারেল ম্যানেজার মাহাফুজুল ইসলাম চৌধুরী, চেয়ারম্যান মোঃ আক্তারুজ্জামান, ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ছামাদুল হক, পরিচালক মীর শামস শান্তনু ও হেড অফ নিউজ শেখ সালেককে ১৫ দিনের মধ্যে বাগেরহাট প্রতিনিধির সকল পাওনা পরিশোধ করতে বলা হয়েছে।

খোন্দকার নিয়াজ ইকবাল বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, এ বছরের ২৭ ফেব্রুয়ারী আমাকে নিয়োগপত্র দেয় বাংলা টিভি কর্তৃপক্ষ। যা ২ মার্চ থেকে কার্যকর হয়। কিন্তু বেতন ভাতা না দিয়ে কোন কারণ ছাড়াই ২৬ অক্টোবর আমাকে অব্যাহতি প্রদান করে। গত আট মাসে কোন বেতন ভাতা না দিয়ে যে সিন্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ তা নিয়মনীতির বর্হিভুত ও প্রতারনার সামিল। তাই আমি উকিল নোটিশ পাঠিয়েছি। পনের দিনের মধ্যে সকল পাওনা বুঝে না পেলে আমি আইনী ব্যবস্থা নিতে বাধ্য হব। এছাড়া কর্তৃপক্ষের মৌখিক অনুমতিতে খুলনা ও পিরোজপুর জেলার সংবাদ পাঠিয়েছি। যা আমার নামে প্রচার হয়েছে।

বাংলাটিভির পরিচালক মীর শামস শান্তনু বেতন না দেওয়ার কথা স্বীকার করে সাংবাদিকদের বলেন, আমরা উকিল নোটিশ হাতে পাইলে ব্যবস্থা নিব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত