আগামী জাতীয় সংসদ নির্বাচন বাগেরহাট-৪(মোরেলগঞ্জ,শরনখোলা)

বিএনপির প্রার্থী হতে চান ড. কাজী মনির

স্টাফ রিপোর্টার

আপডেট : ০২:১৭ পিএম, সোমবার, ৯ অক্টোবর ২০১৭ | ১৮৮৮৪

আলহাজ্ব ডক্টর কাজী মনিরুজ্জামান মনির

বাগেরহাট-৪(মোরেলগঞ্জ,শরনখোলা) নির্বাচনী আসনে বাংলাদেশ জাতীয়তাবাদীদল(বিএনপি)থেকে মনোনয়ন পেয়ে প্রার্থী হতে চান আলহাজ্ব ডক্টর কাজী মনিরুজ্জামান মনির। মোরেলগঞ্জ সদরের থানার পাশে মরহুম কাজী আব্দুল হামিদ এর ছেলে কাজী বাড়ীতে জন্ম নেয়া ৩ভাই ৩ বোনের মধ্যে তিনি ২য়। বর্তমানে থানা ভবনটি তাদের পৈত্রিক সম্পত্তির উপর নির্মিত।

বারইখালী প্রাথমিক বিদ্যালয়, এ সি লাহা পাইলট উচ্চ বিদ্যালয়, এস এম কলেজ মোড়েলগঞ্জে তিনি পড়াশুনা করেন। পরে ঢাকা আইডিয়াল কলেজ থেকে বিএসসি, - ঢাকা বিশ্ববিদ্যালয় বিশেষ শিা বিভাগ থেকে এম এস সি প্রথম শ্রেনীতে উত্তীর্ণ হন। শিা ও গবেষনা ইনষ্টিটিউট ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ডিপ্লোমা ইন এডুকেশন ও ছাত্র সংসদে নির্বাচিত সাংস্কৃতিক স¤পাদক ও আহবায়ক/ ভিপি। আমেরিকান ওয়ার্ল্ড ইউনিভার্সিটি- ইউএসএ থেকে ডক্টর অফ ফিলোসপি/ পিএইচডি/ ডক্টারেট ডিগ্রী অর্জন করেন।


১০ বছর বয়স থেকেই তার কর্মজীবন শুরু। প্রথমে কৃষিকাজ, স্টেশনারী, মুদি, হোটেল, রেস্টুরেন্ট, বই প্রকাশনা, ফোন-ফ্যাক্স কুরিয়ার ফটোকপি ক¤িপউটার, কোচিং, টিউশনি, মোবাইল সেট সিম বিক্রয়, রেডিমেট গার্মেন্টস ইত্যাদি এছাড়া রেলওয়ের মেকানিক, ব্যাপ্টিস মিশনে শিক ৬মাস, আইএলও তে বেসিক এডুকেশন প্রোগ্রামে শিক ও সুপার ভাইজার ৪ বছর, এলিকোতে কমিশন এজেন্ট ৩বছর, সমাজ কল্যান মন্ত্রনালয় স্পেশাল এডুকেটর ২বছর, প্রভাষক ২ বছর, অফিসার ৯বছর। ২০১০ সালের এপ্রিল থেকে তিনি চেয়ারম্যান এন্ড সিইও বেষ্ট গ্রুপ ও প্রচেষ্টা হাউজিং লিঃ এর দায়িত্ব পালন করছেন।


বিএনপির প্রতিষ্ঠাতা মেজর জিয়ার সময় থেকে জিয়ার সাথে হ্যান্ডসেক করে জিয়া ও তার দলকে ভালবেসে বিএনপির রাজনীতি শুরু। ১৯৮৯ সাল থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এরশাদ বিরোধী আন্দোলন ও সক্রিয়ভাবে বিএনপির রাজনীতির সাথে জড়িয়ে আজো রয়েছেন। এলাকার মানুষের সুখে,দুঃখে তিনি পাশে থাকার চেষ্ঠা করেন এবং বিভিন্ন ধরনের সহায়তা করে যাচ্ছেন।

কাজী মনির বলেন, দীর্ঘদিন ধরে আমি দলের হয়ে কাজ করছি। নানা প্রতিকুলতার মধ্যেও আমি নিজে শিক্ষা গ্রহন করে আজ প্রতিষ্ঠিত হয়েছি। বাকী জীবন জনগণের সেবায় নিয়োজিত রাখতে চাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন পেয়ে দলীয় প্রার্থী হয়ে দলের বিজয় নিশ্চিত করতে পারবেন বলে আশাবাদী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত