ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন এমপি'র সুস্থতা কামনায় দোয়া মাহফিল

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:৪০ পিএম, রোববার, ৩ মার্চ ২০২৪ | ১৯৪

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রতুষ্পুত্র ও বাগেরহাট-০১ আসনের জাতীয় সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দীন এমপি'র আশু সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ’র নির্দেশনায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে রোববার (৩রা র্মাচ) বাদ আসর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিলে বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দীনের আশু রোগমুক্তি ও দীর্ঘ জীবন কামনা করা হয়। একই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।

উপজেলা মডেল মসজিদের ইমাম মুফতি মাওঃ মাহমুদুল হাসান কামরুল এর পরিচালনায় উক্ত দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আব্দুর রাজ্জাক, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহীদ সুজা, সাংগঠনিক সম্পাদক সরদার ইমরান আলী লিটু, শেখ আসলাম আলী, কোষাধ্যক্ষ শেখ ছরোয়ার হোসেন, সহ-দপ্তর সম্পাদক আবুল আহসান টিটু, মুলঘর ইউনিয়ন আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আবু বকর ও উপজেলা কৃষক লীগের আহবায়ক ফকির দাউদ হায়দার বাবু। অন্যদিকে উপজেলার শাহ আউলিয়াবাগ মাজার মসজিদে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ (সাহেব) এর নেতৃত্বে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এছাড়াও শেখ হেলাল উদ্দীন সরকারী কলেজ ও বেতাগা বাজার কেন্দ্রিয় মসজিদ সহ অর্ধশতাধিক মসজিদ ও শিক্ষাপ্রতিষ্টানে অনুরূপ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত