মোংলায় প্রতীক পেয়েই প্রচার প্রাচারণায়  প্রার্থীরা

মাসুদ রানা,মোংলা 

আপডেট : ১০:২৬ পিএম, মঙ্গলবার, ১৪ মে ২০২৪ | ৮৫

মোংলায় প্রতীক পেয়ে ভোটের মাঠে নেমেছেন প্রার্থীরা। ভোটারের কাছে ভোট চাইছেন। উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে মোংলা উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান মিলিয়ে ১৪ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে প্রার্থীরা সবাই আওয়ামী লীগ সমর্থিত। কিন্তু প্রতিদ্বন্দ্বিতায় মাঠে নেই বিএনপি-জামায়াত সমর্থক কোনো প্রার্থী।
মঙ্গলবার (১৪ মে) দুপুরে প্রতীক নিয়ে আনুষ্ঠানিকভাবে প্রচারে মাঠে নেমেছেন। তীব্র গরমের মধ্যে প্রার্থী ও তাদের সমর্থকরা নির্বাচনী মাঠ চষে বেড়াতে দেখা গেছে চেয়ারম্যান প্রার্থী আবু তাহের হাওলাদার ও ভাইস চেয়ারম্যান প্রার্থী সনেট হালদার কে।
এখানে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন চিংড়ি মাছ প্রতীক নিয়ে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ'লীগের সিনিয়র সহ-সভাপতি আবু তাহের হাওলাদার, আনারস প্রতীক নিয়ে বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন ও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সবুজ হাওলাদার।
ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীক নিয়ে উপজেলা কৃষকলীগের সভাপতি শাহজাহান সিদ্দিকী, বই প্রতীক নিয়ে পৌর যুবলীগের সহ-সভাপতি জামাল হেসেন, তালা প্রতীক নিয়ে মোংলা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি রাজুল ইসলাম সানি, টিয়া পাখি প্রতীক নিয়ে জাতীয় শ্রমিকলীগের বুড়িডাঙ্গা ইউনিয়ন শাখার সভাপতি জিহাদ সরদার টনি, মাইক প্রতীক নিয়ে খুলনা মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক শেখ আল আমিন, উড়োজাহাজ প্রতীক নিয়ে আওয়ামী লীগ সমর্থক সনেট হালদার ও টিউবওয়েল প্রতীক নিয়ে ওবাইদুল ইসলাম।
এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীক নিয়ে বর্তমান ভাইস চেয়ারম্যান ও পৌর মহিলা আ'লীগের সভানেত্রী মিসেস কামরুন্নাহার হাই, পদ্ম ফুল প্রতীক নিয়ে মহিলা আওয়ামী লীগের নেত্রী সরবরিয়া দরিয়া ও হাঁস প্রতীক নিয়ে সুমা মন্ডল ছায়া।
নির্বাচনী এলাকায় প্রার্থীদের মার্কা সংবলিত ব্যানার ও পোস্টার ঝুলছে। আর লিফলেট হাতে নিয়ে প্রার্থী এবং প্রার্থীর সমর্থকেরা মাঠে চষে বেড়াচ্ছেন। যাচ্ছেন বাড়ি বাড়ি। ভোট চাইছেন ভোটারের কাছে। প্রার্থীর সমর্থনে মহিলারাও বাড়ি বাড়ি যাচ্ছেন। মা-বোনদের কাছে প্রার্থীর গুণ কীর্তন করে ভোট চাইছেন।
নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৯ মে তৃতীয় ধাপে এ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবার কথা রয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত