উপজেলা পরিষদ নির্বাচন

রামপালে আ.লীগের প্রতিপক্ষ আ.লীগ

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৭:৩৬ পিএম, শুক্রবার, ১ ফেব্রুয়ারী ২০১৯ | ৮৬০

আসন্ন রামপাল উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন দৌড়ে তীব্র প্রতিদ্বন্ধিতাপূর্ণ হবে বলে ধারনা করা হচ্ছে। বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ মোঃ আবু সাইদ এবং বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ মোয়াজ্জেম হোসেন চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দৌড়ে এগিয়ে রয়েছেন বলে কাউন্সিলরদের কর্মতৎপরতা থেকে জানাগেছে। এই দু’জনের মধ্যেই মূল প্রতিদ্বন্ধিতা হবে বলে আশা করা হচ্ছে। এখন পর্যন্ত ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে অন্য কোন রাজনৈতিক দলকে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করার কোন প্রস্তুতি কিংবা তৎপরতা নজরে পড়ছে না।

আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান পদে অন্য যে সব সম্ভব্য প্রার্থিদের নাম শোনা যাচ্ছে তারা হলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মোল্যা আঃ রউফ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শেখ আঃ ওহাব, মল্লিকেরবেড় ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তালুকদার নাজমুল কবির ঝিলাম।

ভাইস চেয়ারম্যান পদে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ হামীম নূরী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাওলাদার হাফিজুর রহমান, উপজেলা যুবলীগ সভাপতি নুরুল হক লিপন, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ আবুল কালাম আজাদ, সেচ্ছাসেবকলীগ সভাপতি সরদার বোরহান উদ্দিন, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চয়ন মন্ডল, আওয়ামীলীগ নেতা গাজী রাশেদুল ইসলাম ডালিম।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে সম্ভব্য যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, উপজেলা মহিলা লীগের সভাপতি অধ্যাপিকা সায়রা বেগম, আওয়ামীলীগ নেত্রী ছালিমা আক্তার উর্মি, আওয়ামীলীগ নেত্রী ছবি রানী মন্ডল, আওয়ামীলীগ নেত্রী নয়মী বিশ্বাস সাথী ও রামপাল সদর ইউপি সদস্য জোসনা বেগম। ২৬৭ জন কাউন্সিলরের প্রত্যক্ষ ভোটের দলীয় প্রার্থীদের চুড়ান্ত করা হতে পারে বলে দলীয় সূত্রে জানাগেছে। ইতি মধ্যে সম্ভব্য প্রার্থীরা কাউন্সিলরদের বাড়ি বাড়ি গিয়ে দলীয় সমর্থন আদায় করার চেষ্টা অব্যহত রেখেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত