রামপালে হত্যাচেষ্টার অপরাধে পিতাপুত্র আটক

এম, এ সবুর রানা, রামপাল

আপডেট : ১২:২১ এএম, রোববার, ৪ জুন ২০২৩ | ৩৯৯

রামপালে হত্যাচেষ্টার মামলার পিতা ও পুত্রকে রামপাল থানা পু্লিশ অভিযান চালিয়ে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত দুই আসামীকে বাগেরহাটের আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা টি করেন ভিকটিম আব্দুল মান্নানের স্ত্রী পাপিয়া বেগম।
আসামীরা হলেন, উপজেলার গৌরম্ভা গ্রামের হোসেন আলী আকুন্জীর পুত্র ও গৌরম্ভা ইউপি সদস্য আবু মুসা আকুন্জী (৩৮) ও তার ভাই বাবু্ল আকুন্জী (৪৫), মৃত্যু রায়হান আকুন্জীর পুত্র হোসেন আলী (৭০)।
এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার গৌরম্ভা গ্রামের ভিকটিম আব্দুল মান্নানের সাথে একই গ্রামের মৃত রায়হান আকুন্জীর পুত্র হোসেন আলী ও তার দুই পুত্র বাবু্ল আকুন্জী এবং ইউপি সদস্য আবু মুসা আকুন্জীর জমি নিয়ে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে গত ১৫ মে ভোর ৬ টায় গৌরম্ভা গ্রামের আ. মান্নান পার্শবর্তী গৌরম্ভা বাজারে ঘুরতে যান। বাজারের মোশারেফের মাছের আড়তের সামনে রাস্তায় ফেলে অভিযুক্তরা দা, হাতুড়ী ও বরফ ভাঙ্গা মুগুর দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করেন। আহত মান্নানকে প্রথমে খুলনা সদর হাসপাতালে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে রামপাল থানার ওসি এস, এম আশরাফুল আলমের সাথে কথা হলে তিনি জানান, মামলা দায়েরের সাথে সাথে হোসেন আলী ও তার পুত্র বাবু্ল আকুন্জীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপর আসামীকে ধরার চেষ্টা চলছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত