উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে 

কচুয়ায় নির্বাচনী সহিংশতায় ছাত্রলীগ নেতা,নারী ইউপি সদস্য সহ ৪জন আহত 

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০১:৪৭ এএম, রোববার, ৫ মে ২০২৪ | ১৯৩৬

কচুয়ায় উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনী সহিংশতায় ছাত্রলীগ নেতা,ইউপি সদস্যা সহ ৪জন আহত হয়েছে। আহতদের কচুয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার রাত সারে ১১টার দিকে উপজেলার ভাষা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন,ধোপাখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাসান(২৭),মহিলা ইউপি সদস্য রেখা বেগম(৪৫) ও তার ছেলে ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি রাব্বি খান (২৪)। শওকত শেখ(৪০)।

আহতরা জানান, দোয়াত কলম প্রতিকের পক্ষে প্রচার করায় উপজেলার ভাষা বাজার এলাকায় ধোপাখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাসান এর উপর হামলা করে অপর এক ঘোড়া প্রতিকের প্রার্থীর কর্মীরা।এসময়ে প্রান বাঁচাতে স্থানীয় নারী ইউপি সদস্য রেখা বেগম এর ঘরে দৌড়ে গিয়ে আশ্রয় নিলে তাকে (রেখা বেগম) ও তার ছেলে ধোপাখালী ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি রাব্বি খানের উপর হামলা করে। এসময়ে তাদের আসবাবপত্র ভাংচুর ও লুটপাটের অভিযোগ করেন। লালন (৩৫), আবুল(৫০), একরাম(৪০), জাকির মেম্বর(৩৮) সহ ৮/১০ জনের সন্ত্রাসী বাহিনী এ হামলা চালিয়েছে বলে ভুক্তভোগীরা দাবী করেন।

কচুয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.মনি শংকর পাইক বলেন,চারজন রোগী আহত অবস্থায় হাসপাতালে এসেছেন, তাদের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। এক্সরে করার পর বিস্তারিত বলা যাবে। তবে তারা শংকামুক্ত বলেও জানান ওই স্বাস্থ্য কর্মকর্তা।

কচুয়া থানা অফিসার ইনচার্জ(ওসি) মো. মহসিন হোসেন বলেন, বিষয়টি আমি মৌখিক ভাবে শুনেছি, আহতদের হাসপাতালে ভর্তির জন্য পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত