বিএনপির প্রার্থীরা

পরাজয় নিশ্চিত জেনে পাগলের মত প্রলাপ বকছে - শেখ হেলাল

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:০৭ পিএম, মঙ্গলবার, ২৫ ডিসেম্বর ২০১৮ | ১৮৬১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুপুত্র ও বাগেরহাট-১ আসনের জাতিয় সংসদ সদস্য পদপ্রার্থী জননেতা শেখ হেলাল উদ্দীন বলেছেন, বিএনপির প্রার্থীরা পরাজয় নিশ্চিত জেনে পাগলের মত প্রলাপ বকছে। যারা এতিমদের টাকা মেরে খাই,র্দুনীতিতে বিশ্বের শ্রেষ্ট হয়, তাদের দিয়ে কি দেশের উন্নয়ন করা সম্ভব।

তিনি মঙ্গলবার বিকালে ফকিরহাট উপজেলা আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের উদ্যোগে আসন্ন একাদশতম জাতিয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন, তিনি বলেন, বিএনপি ২০০১ সালে ক্ষমতা গ্রহনের পর দেশের দক্ষিন পশ্চিমাঞ্চলের সকল উন্নয়ন কর্মকান্ড বন্ধ করে দিয়েছিল। পরবর্তিতে ২০০৮সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে প্রথম মন্ত্রি পরিষদের বৈঠকে বন্ধকৃত সকল মিল কলকারখানা চালু করে দেশকে উন্নয়নের দিকে নিয়ে গেছে। আওয়ামী লীগ দেশ ও জাতির ভাগ্যের উন্নয়নে কাজ করছে। আর কাজ করছে বলেই আজ সারা বিশ্বের তাঁর প্রসংশা করছে। তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০ডিসেম্বরের নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রদানের জন্য সকলের প্রতি আহবান জানান।

উপজেলা আ.লীগের সভাপতি স্বপন দাশ এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, জাতীয় পরিষদের সদস্য শীবপ্রসাদ ঘোষ। প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ আ.লীগ কেন্দ্রিয় কমিটির সদস্য এসএম কামাল হোসেন। উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক শিরিনা আক্তার এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, জেলা আ.লীগের ভাইস প্রেসিডেন্ট এ্যাডভোকেট হেমায়েত ভুদ্দিন ভুইয়া, মহিলা সম্পাদিকা হ্যাপী বড়াল ও জাতিয় পাটির্র নেতা এসএম আল জুবায়েদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, আ.লীগ নেতা মুক্তিযোদ্ধা ডাঃ বর্নি আমীন, শেখ হেলাল উদ্দীন ফাউন্ডেশনের সভাপতি অধ্যক্ষ অমিত রায় চৌধুরী, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আঃ রাজ্জাক, মুস্তাইদ সুজা, যুগ্ন-সাঃ সঃ আবুল কালাম আজাদ, উপজেলা কৃষকলীগের আহবায়ক খান শামীম জামান পলাশ, যুবলীগের আহবায়ক ওয়াহিদুজ্জামান বাবু, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শেখ ইমরুল হাসান, ছাত্রলীগের সভাপতি সরদার আমিনুর রশিদ মুক্তি, সাঃ সঃ মেহেদী হাসান সবুজ, শ্রমিকলীগের সভাপতি সিরাজুল ইসলাম ও সাঃ সঃ অনিমেষ দাম প্রমুখ। এর আগে ৮টি ইউনিয়নের ৭২টি ওয়ার্ড হতে শতশত নেতাকর্মি ব্যানার ফেষ্টুনী ও মিছিল সহকারে জনসভা স্থলে হাজির হলে সেখানে জনসমুদ্রে পরিনত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত