মোরেলগঞ্জে ধানের শীষের ৯৯ নেতাকর্মী আটক

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৮:০৩ পিএম, মঙ্গলবার, ২৫ ডিসেম্বর ২০১৮ | ২০২৮

মোরেলগঞ্জে ধানের শীষ প্রতীকের প্রার্থী জামায়াত নেতা আব্দুল আলীমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডেকে নিয়ে গেছে পুলিশ। একই সাথে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরের শতাধিক নেতাকর্মীকে পুলিশ আটক করেছে। মঙ্গলবার বেলা ৪টার দিকে মোরেলগঞ্জ সদরে আব্দুল আলীমের নিজ বাড়ি থেকে পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায় বলে উপজেলা জামায়াতে ইসলামীর আমির অধ্যাপক বজলুর রশিদ বাদশা ও আব্দুল আলীমের ছেলে মো. রাহাত হাওলাদার দাবি করেছেন।



বজলুর রশিদ বাদশা বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আজ বেলা ১০টা থেকে প্রার্থীর বাড়িতে কর্মী সভা চলছিল। ১১টার দিকে বিপুল সংখ্যক পুলিশ বাড়িটি ঘিরে ফেলে। পর্যায়ক্রমে সেখানে থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের কয়েটি টিম জড়ো হয়ে বেলা ১টার দিকে অভিযান শুরু করে। তারা ধানের শীষের প্রার্থী আব্দুল আলীম, উপজেলা জামায়াতের সেক্রেটারি মাস্টার মনিরুজ্জামানসহ শতাধীক নেতাকর্মীকে আটক করে নিয়ে গেছে।



প্রত্যক্ষদর্শীরা বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, মঙ্গলবার সকালে আব্দুল আলীমের বাড়িতে কমপক্ষে ৩শত নেতাকর্মী জড়ো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অনেকে পালিয়ে যায়। আটক নেতাকর্মীদেরকে এসময় প্রিজন ভ্যানে করে থানায় নেওয়া হয়। এ ছাড়াও পুলিশ ওই বাড়ি থেকে ১০টি মটরসাইকেল ও একটি ইজিবাইক পরিত্যাক্ত অবস্থায় পেয়ে থানায় নিয়ে গেছে।



এ সম্পর্কে অভিযানের নেতৃত্বাধিন কারি কর্মকর্তা বাগেরহাট জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজ আফজাল বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, থানা পুলিশ ও বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের কয়েকটি টিম অভিযানে অংশ নিয়েছে। প্রার্থীর বাড়ি থেকে প্রচুর লাঠিসোটা ও বিষ্ফোরক উদ্ধার করা হয়েছে। এ সম্পর্কে জেলা পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় আনুষ্ঠানিকভাবে ব্রিফিং করবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত