চেয়ারম্যানের নির্দেশে অবসর প্রাপ্ত দফাদারকে মারধর

শুভংকর দাস বাচ্চু

আপডেট : ০৭:৩৭ পিএম, বুধবার, ৫ এপ্রিল ২০২৩ | ৯২১

প্রতিকী ছবি

হোগলাপাশা ইউনিয়নের সাবেক দফাদার ক্ষিতিষ চন্দ্র মন্ডল(৬৫)মারধরের স্বীকার হয়েছেন। বুধবার সকালে হোগলাপাশা ইউনিয়ন পরিষদের কক্ষে এঘটনা ঘটেছে। এঘটনার পর নিরাপত্তাহীনতায় ভুগছে ক্ষিতিষ চন্দ্র মন্ডলের পরিবার।


মোড়েলগঞ্জে উপজেলার কিসমত বৌলপুর গ্রামের মৃত সতিষ চন্দ্র মন্ডলের পুত্র সাবের দফাদার ক্ষিতিষ চন্দ্র মন্ডল জানায়, তার মৎস্য ঘেরের পাশের রাস্তার পাইলিংয়ে নিজ খরচে মাটি ভরাট করছিলেন। এঘটনা কেন্দ্র করে হোগলাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদুর ইসলাম ফরিদ তাকে মোবাইল ফোনে ডেকে পরিষদে নিয়ে অকথ্য ভাষায় গালাগালি করে। এসময় চেয়ারম্যানের নির্দেশে তার কক্ষে থাকা রামচন্দ্রপুর ইউনিয়নের কচুবুনিয়া গ্রামের আতাহার সরদারের পুত্র মাসুম সরদার তাকে অকথ্য ভাষায় গালাগালী করে মারধর করে ও বুকে লাথি মেরে আহত করে বের করে দেয়।


ক্ষিতিষ চন্দ্র মন্ডল আরো জানান, তিনি দফাদারের চাকরি থেকে অবসর নেওয়ার পর হোগলাপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের অফিসিয়াল কাজ করতেন। গত ইউপি নির্বাচনে নৌকায় ভোট দেওয়ায় নৌকা বিরোধী প্রার্থী বর্তমান চেয়ারম্যান বিভিন্ন ভাবে তাকে হেনস্তা করার চেষ্ঠা করে আসছিল। ওই মাসুম সরদারের বিরুদ্ধে বিভিন্ন সময় ইউনিয়নের বিভিন্ন লোকজনকে মারধর করার অভিযোগ আছে।


হোগলাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদুর ইসলাম ফরিদ এর সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টাকরে তাকে পাওয়া যায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত