চিতলমারীতে গণসংযোগে নেমেছেন চেয়ারম্যান প্রার্থী রজত শুভ্র রায়

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১১:৪৭ পিএম, মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী ২০২১ | ৬১৪

চিতলমারী উপজেলার ৭ ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার জন্য দৌড়ঝাঁপ শুরু করেছেন। স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের কমপক্ষে অর্ধশতাধিক নেতাকর্মি সম্ভাব্য প্রার্থী হিসেবে ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছেন।

এদেরমধ্যে চিতলমারী সদর ইউনিয়নের চেয়াম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশায় ইউনিয়নের বিভিন্ন এলাকার ভোটারদের সাথে কুশল বিনিময় চালিয়ে যাচ্ছেন রজত শুভ্র রায়। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায়ও তিনি নেতাকর্মী এবং সমর্থকদের সাথে নিয়ে উপজেলা সদর বাজারের কাপুড়িয়াপট্টি, কামারপট্টি, স্বর্ণকারপট্টিসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। এ সময় ভোটারও পছন্দের প্রার্থীকে পাশে পেয়ে সন্তোষ প্রকাশ করেন।

এ ব্যাপারে রজত শুভ্র রায় বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আমি চিতলমারী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। দল যদি আমাকে যোগ্য মনে করে নৌকা প্রতীকের মনোনয়ন দেয় তবেই আমি নির্বাচনে অংশ গ্রহণ করব। নির্বাচনে জয়ী হলে অত্র চিতলমারী সদর ইউনিয়নের জনসাধারণকে সাথে নিয়ে একটি আধুনিক ও ডিজিটাল ইউনিয়ন গড়ে তুলব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত