চিতলমারী’র ইতিহাসসহ বিভিন্ন গ্রন্থের লেখক টিপুর মৃত্যুতে শোক

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১১:২৯ পিএম, মঙ্গলবার, ১৭ মে ২০২২ | ৪০৫

বাগেরহাটের ‘চিতলমারীর ইতিহাস’সহ বিভিন্ন গ্রন্থের লেখক অধ্যাপক বেনজীর আহম্মেদ টিপুর মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চিতলমারী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। বিবৃতিদাতারা হলেন, প্রেসক্লাবের সভাপতি দেবাশিষ বিশ্বাস, সহ-সভাপতি পংকজ রায়, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সোহেল, যুগ্ম-সম্পাদক সোহেল সুলতান মানু, সাংগঠনিক সম্পাদক টিটব বিশ্বাস, কোষাধ্যক্ষ মো. কামরুজ্জামান, দপ্তর সম্পাদক মো. হাফিজ খান, নির্বাহী সদস্য এস এস সাগর, শেখর ভক্ত, পংকজ মন্ডল ও মো. সফিকুল ইসলাম সাফা প্রমূখ। এছাড়া তাঁর মৃত্যুতে সাহিত্য পরিষদসহ বিভিন্ন সংগঠন ও শ্রেণী পেশার মানুষ গভীর ভাবে শোকাহত।


বেনজীর আহম্মেদ টিপু গত ১৬ মে ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এদিন রাতে গ্রামের বাড়ি বাগেরহাটের চিতলমারী উপজেলার কলিগাতি গ্রামে জানাযার নামাজ শেষে খুলনায় তাঁকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রহী রেখে গেছেন।


বেনজীর আহম্মেদ টিপু বাগেরহাটের চিতলমারী উপজেলা সদর বাজারের মৃত সামছুর রহমান খলিফার বড় ছেলে। তিনি মাদারীপুরের চরমুগুরিয়া মহাবিদ্যালয়ের বাংলা বিষয়ের সহকারি অধ্যাপক ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত