ফকিরহাটে প্রিমিয়ার-লীগ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:৪৪ পিএম, রোববার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯ | ৪৭৫

ফকিরহাটে খেলাধুলায় বাড়ে বল মাদক ছেড়ে খেলতে চল এই প্রতিপাদ্য বিষয় নিয়ে মের্সাস বেতাগা ট্রের্ডাস এর অর্থায়নে বেতাগা ওর্য়াড প্রিমিয়ার-লীগ ক্রীকেট টুর্নামেন্ট-২০১৯ এর ফাইনাল খেলা রবিবার সকালে ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়েছে। খেলায় ৮নং ওয়ার্ড ১২৩ রাতে বিজয়ী হয়েছেন, অপর দিকে ১ ও ৩নং ওয়ার্ড ১১০রাতে অলআউট হয়ে দ্বিতীয় স্থান অর্জন করেন।

খেলায় ম্যান অব দা ম্যাচ নির্বাচিত হয়েছেন রনি দেবনাথ। খেলা পরিচালনা করেন সবুজ ও আবুজার। ধারাভাষ্য করেন শিক্ষক ইকরাম হোসেন বকুল ও পিন্টু দাশ। ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে এবং সমাজসেবক আনন্দ কুমার দাশ এর সার্বিক তত্তাবধানে পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্বশাসিত ইউনিয়ন পরিষদ এ্যাডভোকেসি গ্রুপ অব বাংলাদেশ এর প্রেসিডেন্ট ও উপজেলা আ.লীগের সভাপতি স্বপন দাশ।

বিশেষ অতিথি ছিলেন, ইউনিয়ন আ.লীগের সভাপতি দুলাল চন্দ্র দাশ, সাধারন সম্পাদক মোঃ ইউনুস আলী শেখ, আ,লীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক আনন্দ কুমার দাশ।

ইউনিয়ন আ,লীগের যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ নাজমুল হুদার সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অলিপ কুমার দাশ, সাবেক ফুটবলার নির্মলেন্দু দেবনাথ, ইউনিয়ন যুবলীগের সভাপতি অজয় কুমার বিশ্বাস, ছাত্রলীগের সাধারন সম্পাদক রাতুল দাশ, শ্রমিকলীগের সভাপতি মিজানুর রহমান ও স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আলমগীর হোসেন প্রমুখ। খেলায় ৯টি ওয়ার্ডের ৯টি দল অংশ গ্রহন করেন। এসময় বিভিন্ন ওয়ার্ডেও বিপুল সংখ্যাক ক্রীড়ামোদি দর্শকরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত