শরণখোলায় শহীদ মনিরুজ্জামান বাদলের ২৬তম শাহাদাৎ বার্ষিকী মঙ্গলবার

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৫:১৮ পিএম, সোমবার, ৮ জানুয়ারী ২০১৮ | ১২৯৮

শহীদ মনিরুজ্জামান বাদল

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বাগেরহাটের শরণখোলার কৃতিসন্তান শহীদ মনিরুজ্জামান বাদলের ২৬তম শাহাদাৎ বার্ষিকী মঙ্গলবার। এ উপলক্ষ্যে শরণখোলা উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে স্মরণসভাসহ ব্যাপক কর্মসূচী গ্রহন করা হয়েছে। স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ এবং বিশেষ অতিথি থাকবেন সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন।


এছাড়া, অতিথি হিসেবে অন্যদের মধ্যে উপস্থিত থাকবেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ও শহীদ মনিরুজ্জামান বাদলের জামাতা এইচ.এম বদিউজ্জামান সোহাগ, বাগেরহাট জেলা ছাত্রলীগের সভপতি মো. মনির হোসেন, সাধারণ সম্পাদক নাহিয়ান আল সুলতার ওশান প্রমূখ।

কর্মসূচীর মধ্যে রয়েছে, কালোব্যাজ ধারণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও বাদলের মাজারে পূষ্পমাল্য অর্পণ এবং সকাল ৯টায় উপজেলা সদরের রায়েন্দা পাইলট হাইস্কুল মাঠে স্মরণসভা। উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আবুল হাসান মীর এ তথ্য নিশ্চিত করেছেন।


উল্লেখ্য, ১৯৯২ সালের ৯ জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের তৎকালিন সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান বাদল আততায়ির গুলিতে শহীদ হন। এদিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্বরে ছাত্রলীগের পূনর্মিলনী অনুষ্ঠান চলাকালে কতিপয় দুষ্কৃতিকারী মঞ্চ থেকে বাদলকে ডেকে নিয়ে যায়। পরে তাকে সামছুন্নাহার হলের সামনে নিয়ে নির্মমভাবে গুলি করে হত্যা করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত