জনপ্রিয় অনলাইন বাগেরহাট ২৪ ডট কমে সংবাদ প্রকাশ

বাগেরহাটের খানপুরে মাদক সম্রাট জাকির মাদকসহ আটক

চুলকাঠি প্রতিনিধি

আপডেট : ০৬:৫৩ পিএম, বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০২০ | ৮০৪

খুলনা বিভাগের জনপ্রিয় অনলাইন প্ত্রিকা“বাগেরহাট২৪ডটকম” প্রত্রিকায় ১২ই জুলাই “চুলকাঠিতে হাত বাড়ালেই মিলছে মাদক” শিরোনামে সংবাদ প্রকাশের পর সংবাদটি আমলে নিয়ে জেলা পুলিশ ও জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সংবাদে উল্লেক্ষিত স্থান ছাড়াও জেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান জোরদার করেছেন। বাগেরহাট সদর সার্কেল অতিরুক্ত পুলিশ সুপার মোঃ ওবায়দুর রহমানের সার্বিক দিক নিদর্শনায় মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহাতাব উদ্দিনের নেতৃত্বে মডেল থানা পুলিশ ও মডেল থানা এলাকার তদন্ত কেন্দ্র ও ক্যাম্প গুলির সদস্যরা অবৈধ্ মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ী এবং সেবনকারী দের গ্রেফারের জন্য সাড়াসি অভিযান চালাচ্ছে বলে সরেজমিনে দেখা যাচ্ছে ।

প্রকাশিত সংবাদে দক্ষিন খানপুর হাওলাদার বাড়ি এলাকায় এক চিহ্নিত মাদক ব্যবসায়ী সম্পর্কে তুলে ধরার পর গতকাল বুধবার রাত ৮ টা ৫৫ মিনিটের সময় সদর উপজেলার দক্ষিন খানপুর হাওলাদার বাড়ি এলাকায় চুলকাঠি পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই মোঃ আব্দুল গনির নেতৃত্তে এ এস আই, মোঃ মান্নাফ ও মোঃ জসিম একই এলাকার মোঃ খলিল হাওলাদারের পুত্র কুখ্যাত মাদক স¤্রাট ও চিহ্নিত মাদক ব্যবসায়ী জাকির হাওলাদারকে ১০ গ্রাম গাজাঁ সহ আটক করেন ।

এ ব্যপারে এস আই মোঃ আব্দুল গনি বাদী হয়ে মডেল থানায় আটক ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করেন যাহার নং ১৮ তারিখ ২২/০৭/২০। নাম প্রকাশ্যে অনইচ্ছুক একাধিক ব্যক্তি বলেন. আটক মাদক সম্রাট জাকির দীর্ঘ্ দিন ধরে ঐ এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। উল্লেখ্য সংবাদ প্রকাশের পর গত ১৬ই জুলাই চুলকাঠি বাজারের রেল রোড় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী জালাল কে ফকিহাটের ঘনশ্যামপুর থেকে মাদকসহ গ্রেফতার করেছেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ।এ ব্যপারে সংশ্লিষ্ট মডের থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করে আসামীকে জেল হাজতে প্রেরন করেছেন।

চুলকাঠি পুলিশ তদন্ত কেন্দ্রের আওতাধীন এলাকাকে অবৈধ্ মাদক মুক্ত করতে চুলকাঠি পুলিশ তদন্ত কেন্দ্রর আই সি অসিত কুমার রায়ের নেতৃত্বে এস আই মোঃ আব্দুল গনি, এ এস আই মোঃ মান্নাফ ও মোঃ জসিম সহ সদস্যরা নিয়মিত মাদক বিরোধী সাড়াসী অভিযান চালাচ্ছে বলে সরেজমিনে দেখা গেছে।


এ ব্যপারে জানতে চাওয়া হলে বাগেরহাট সদর সার্কেল অতিরুক্ত পুলিশ সুপার মোঃ ওবায়দুর রহমান মাদক সম্রাট জাকিরের আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক বিরোধী কঠোর অভিযান চালানো হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত