ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন এমপি

জনগন ভোটের মাধ্যমে বিএনপিকে রাজপথ থেকে বিতাড়িত করবে

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:০৯ পিএম, সোমবার, ৮ জানুয়ারী ২০১৮ | ১৩৫৬

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন বলেছেন, আগামী নির্বাচনে জনগন ভোটের মাধ্যমে বিএনপিকে রাজপথ থেকে বিতাড়িত করবে। এজন্য নেতা কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে আওয়ামী লীগের উন্নয়নের কথা সাধারন মানুষকে বোঝাতে হবে। আর দলের নাম ভাঙিয়ে যে সব লোক উন্নয়নে বাঁধা সৃষ্টি করছে তাদের খুঁজে বের করা হবে। সোমবার দুপুরে ফকিরহাট উপজেলার শেখ হেলাল উদ্দিন ডিগ্রী কলেজের দেড় যুগ পুর্তি উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।


তিনি আরো বলেন, বর্তমান সরকারের সময় শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে লেখাপড়ার জন্য মানসম্মত পরিবেশ তৈরি হয়েছে। শিক্ষার্থীদের উচিত হবে মনোযোগ দিয়ে লেখাপড়া করা। সুশিক্ষার মাধ্যমে নিজেদের সুনাগরিক হিসেবে তৈরি করে দেশ গঠনের আহবান জানান।


কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য তালুকদার আব্দুল খালেক, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজাজামান টুকু, বাগেরহাট জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, মিসেস রূপা চৌধুরী , শেখ সারহান নাসের তন্ময় প্রমুখ।

এর আগে প্রধান অতিথি প্রায় ৯ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত শেখ হেলাল ডিগ্রী কলেজ সাইকোন শেল্টার, শেখ হেলাল উদ্দিন আইসিটি ভবন, কলেজের প্রশাসনিক ভবন ও নবনির্মিত শহীদ মিনারের উদ্বোধন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত