সাংবাদিক নাসির উদ্দিনের মায়ের ইন্তেকাল

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:৩১ পিএম, বুধবার, ২২ জানুয়ারী ২০২০ | ৪৪৬

কাটাখালী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক পূর্বাঞ্চলের কাটাখালী প্রতিনিধি সাংবাদিক এইচ.এম. নাসির উদ্দিনের মাতা হালিমা বেগম (৬৫) ইন্তেকাল করেছেন।

বুধবার ভোর রাতে উচ্চরক্তচাপ জনিত কারনে তিনি জাড়িয়া মাইট কুমরা গ্রামের নিজ বাড়ীতে মুত্যু বরন করেন। মুত্যুকালে তিনি ১পুত্র ১কন্যা সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। মরহুমার জানাযা অনুষ্ঠান বুধবার সকাল ১১টায় জাড়িয়া মাইট কুমরা গ্রামের নিজ বাস ভবনে অনুষ্ঠিত হয়েছে। জানাযা শেষে তাঁকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

এর কয়েকদিন আগে তিনি উচ্চরক্তচাপ জনিত করনে গুরুত্বর অসুস্থ্য হলে তাঁকে প্রথমে ফকিরহাটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থার চরম অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা গ্রহন করানো হয়। তাঁর মুত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, ফকিরহাটের কর্মরত সাংবাদিকবৃন্দ। এরা হলেন, সাংবাদিক পি কে অলোক, মান্না কুমার দে, এম জাকির হোসেন, সুমন কুমার দে, মতিউর রহমান মোড়ল, আকাশ বিশ্বাস ও ফটিক ব্যানাজী।

অনুরুপ বিবৃতি দিয়েছেন চুলকাঠি প্রেসক্লাবের সভাপতি মোঃ মিজানুর রহমান মিঠু, সাধারন সম্পাদক চন্দন কুমার দেবনাথ, সাবেক সভাপতি জিএম মিজানুর রহমান, সাবেক সাধারন সম্পাদক সেকেন্দার আলী মোড়ল, সহ-সভাপতি পি কে অলোক, মোঃ বাদশা আলম, ফটিক ব্যানাজী, অমিত কর বিলাশ ও মোঃ আরিফুজ্জামান ঢালী প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত