বাকী তালুকদার সভাপতি, সামছুর রহমান সম্পাদক

বাগেরহাটে ইয়ুথ জার্নালিষ্টস ফোরামের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার

আপডেট : ০২:৪৭ পিএম, মঙ্গলবার, ১৪ নভেম্বর ২০১৭ | ৮৪২

বাকী তালুকদার সভাপতি, সামছুর রহমান সম্পাদক

ইয়ুথ জার্নালিষ্টস ফোরাম বাংলাদেশের ( ওয়াইজেএফবি) বাগেরহাট জেলা কমিটি গঠন করা হয়েছে। ভোরের কাগজ ও দেশ সংযোগের জেলা প্রতিনিধি আলহাজ্ব আব্দুল বাকী তালুকদারকে সভাপতি এবং আরটিভি ও ঢাকা ট্রিবিউনের জেলা প্রতিনিধি এস এম সামছুর রহমানকে সাধারন সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়।


সোমবার বিকেলে রাজধানীর সেগুনবাগিচার ডিআরইউতে এক সভার পর কেন্দ্রীয় কমিটির সভাপতি তানভীর আলাদিন ও সাধারন সম্পাদক মহিউদ্দিন কাদের ২৯ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন করেন। কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি এস এম তাজ উদ্দিন (দৈনিক গ্রামের কাগজ), সহ-সম্পাদক আল-আমীন খান সুমন (দৈনিক আজকালের খবর), অর্থ-সম্পাদক ইসরাত জাহান (ডিবিসি নিউজ ও যায়যায় দিন)। নির্বাহী সদস্যরা হলেন, লিটন সরকার (চ্যানেল নাইন), এসএস শোহান (বাংলা নিউজ), আমিরুল হক বাবু (এটিএন বাংলা), আবু সাঈদ শুনু (দৈনিক মানবজমিন), এস এম রাজ (পিটিবি নিউজ), জামাল হোসেন বাপ্পা (জিটিভি)।

এছাড়া সাধারন সদস্যরা হলেন, এইচ এম মইনুল ইসলাম (একুশে টিভি ও সিডর), সৈয়দ শওকাত হোসেন (দৈনিক ভোরের দর্পন), খোন্দকার নিয়াজ ইকবাল (বাগেরহাট টুয়েন্টি ফোর ও ভোরের পাতা), পার্থ চক্রবর্তী (এসএ টিভি ও ডেইলি ষ্টার), সোহরাব হোসেন রতন (দৈনিক নোয়াপাড়া), আব্দুল্লাহ আল ইমরান (দৈনিক মানবকন্ঠ), ইমরুল কায়েস (দৈনিক খোলা কাগজ), মামুন আহম্মেদ (দৈনিক প্রতিদিনের সংবাদ), আরিফুর রহমান (দৈনিক আলোকিত সময়), মাহফুজুর রহমান খান (চ্যানেল এস), এ্যাড. কাজী ইয়াছিন (দৈনিক আমার একুশ- ফকিরহাট), আসাদুজ্জামান মিলন (দৈনিক ইত্তেফাক - শরণখোলা), মশিউর রহমান মাসুম (বাংলাদেশ প্রতিদিন - মোড়েলগঞ্জ), এম এ সবুর রানা (দৈনিক লোকসমাজ -রামপাল), জিএম মিজানুর রহমান (দৈনিক পূর্বাঞ্চল -চুলকাঠি), পংকজ মন্ডল (দৈনিক সমকাল-চিতলমারী), মোঃ মফিজুর রহমান (দৈনিক লোকসমাজ- মোল্লাহাট), মিলন শিকারী (দৈনিক অনির্বান- মংলা)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত