খুলনায় মোস্তফা রশিদী সুজার জানাযায় লাখো জনতার ঢল

নিজস্ব প্রতিবেদক 

আপডেট : ১০:২২ পিএম, রোববার, ২৯ জুলাই ২০১৮ | ১৩৩৭

শোকে ভাসছে খুলনাবাসী। ভাইজানের জানাযায় লাখো জনতার ঢল আজ ইতিহাস গড়লো। শোকেজর্জরিত খুলনাবাসীর ভাইজান পৃথিবী থেকে ছেড়ে চলে গেলো! শোকে কাতর মমানুষগুলো তাকে সাদরে বিদায় জানালো। দলমত উদ্ধে জনপ্রিয়তার শীর্ষে আছেন এসএম মোস্তফা রশিদী সুজা তথা ভাইজান, সে চিত্রই প্রতিয়মান তার আজকের জানাযায় গণমানুষের ঢল।

খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মোস্তফা রশিদী সুজার জানাযায়, প্রধানমন্ত্রীর অর্থবিষয়ক উপদেষ্টা ড. মশিউর রহমান, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দীন এমপি ও শেখ সালাউদ্দীন জুয়েল, সাবেক বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্র অধ্যাপক রফিকুল ইসলাম, খুলনা-৬ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নূরুল হক, খুলনা সিটি করপোরেশনের মেয়র মনিরুজ্জামান মনি, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও নবনির্বাচিত সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান এমপি, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, মহানগর বিএনপি সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, মীর শওকাত আলী বাদশা এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য, মাস বাংলা গ্রুপের চেয়ারম্যান এমআর জামিল হোসাইন সহ বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠনের নেতাকর্মী এবং হাজার হাজার সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।


এছাড়া খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ, বঙ্গবন্ধু পরিষদ, মহানগর ও জেলা বিএনপি, জাতীয় পার্টি-জেপি, জাসদ, ওয়ার্কার্স পার্টি, সিপিবি, জাতীয় পার্টি (জাপা), খুলনা বিশ্ববিদ্যালয়, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, খুলনা সিটি করপোরেশন, বিভাগীয় প্রশাসন, জেলা প্রশাসন, কেএমপি, খুলনা প্রেসক্লাব, খুলনা সাংবাদিক ইউনিয়ন, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটি, মহানগর ও জেলা মুক্তিযোদ্ধা সংসদ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থা, বিএমএসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ছাত্র ও পেশাজীবী সংগঠন মরহুমের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পন করে। #

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত