সাংস্কৃতিক অনুষ্ঠানসহ দিনব্যাপি ছিল নানা আয়োজন

বাগেরহাট সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পূর্নমিল

মামুন আহম্মেদ

আপডেট : ০৮:০০ পিএম, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ | ৭০৪

বাগেরহাটের ঐতিহ্যবাহি সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের ১শ ৭ বছর পূর্তি উপলক্ষ্যে প্রথমবারের মতো প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুর্ণমিলনী এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী পুর্ণমিলনী কমিটির আয়োজনে শুক্রবার সকালে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনব্যাপি বিদ্যালয় মাঠ প্রঙ্গনে এ পুর্ণমিলনী অনুষ্ঠিত হয়। দিনব্যাপি এসব অনুষ্ঠানে ঐতিহ্যবাহি এ বিদ্যালয়ের মাঠ প্রঙ্গন শত শত প্রাক্তন শিক্ষার্থীদের পদচারনায় মুখোরিত হয়ে উঠে। একে অপরকে আলিঙ্গন ও স্কুল জীবনের স্মৃতি চাড়ন করে অনেকেই আবেগে আপ্লুত হয়ে পরেন।


এদিন সকালে শহরের সরুইস্থ সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় প্রঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে বিদ্যালয় প্রঙ্গনে এসে শেষ হয়। পরে ছাত্র-ছাত্রী পুর্ণমিলনী কমিটির আহবায়ক মুক্তিযোদ্ধা কাজী মুকিত ঝন্টুর সভাপতিত্বে ও কমিটির সদস্য সচিব বাগেরহাট জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদীকা তালুকদার রীনা সুলতানার পরিচালনায় দিনব্যাপি এ পুর্ণমিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাগেরহাট চেম্বারের সভাপতি শেখ লিয়াকত হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন কুমার কীর্ত্তনীয়া, ডাঃ মোশারেফ হোসেন।

আলোচনা সভা শেষে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন এবং বিকালে ঢাকা থেকে আগত সংঙ্গীত শিল্পিদের অংশগ্রহনে ব্যান্ড ও পপ সংঙ্গীত পরিবেশন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত