ইউপি সদস্যের নামে মামলা

বাগেরহাটে সরকারী পুকুর থেকে ১০ মন মাছ চুরি

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৯:১৬ এএম, সোমবার, ৮ এপ্রিল ২০১৯ | ২৩৩৩

বাগেরহাট সদর উপজেলায় সরকারী ‘মির্জাপুর পুকুর’ থেকে তিন দফায় জাল ফেলে ১০ মন মাছ চুরি করে নেয়ায় কাড়াপাড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি মো. মাহফুজুর রহমান খোকনের বিরুদ্ধে মামলা হয়েছে। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তানজিলুর রহমানের নির্দেশে সদর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মলঙ্গী ইসহাক উদ্দিন বাদী হয়ে সোমবার সন্ধ্যায় বাগেরহাট মডেল থানায় শাসকদরের আশ্রিত ক্যাডার ইউপি সদস্য খোকনকে প্রধান আসামী করে মামলা দায়ের করেছেন। থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেছেন।

বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তানজিলুর রহমান বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, প্রায় আড়াই একর আয়তনের সরকারী ‘মির্জাপুর পুকুর’ থেকে জাল ফেলে তিন দফায় ৮০ হাজার টাকা মূল্যের ১০ মন মাছ চুরি করেন কাড়াপাড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি মো. মাহফুজুর রহমান খোকন। গত সোম, মঙ্গল ও বুধবার রাতে ইউপি সদস্য খোকন তার দলীয় লোকজন নিয়ে মাছ চুরি করে নিয়ে যায়।

সরকারী পুকুর থেকে মাছ চুরির ঘটনাটি জানার পর সদর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মলঙ্গী ইসহাক উদ্দিন বাদী হয়ে ইউপি সদস্য খোকনসহ তার অজ্ঞাত আরো ১২জন সহযোগীকে আসামী করে বাগেরহাট মডেল থানায় মামলা করেছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, সরকারী পুকুর থেকে মাছ চুরির ঘটনায় কাড়াপাড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি মো. মাহফুজুর রহমান খোকনের বিরুদ্ধে সোমবার সন্ধ্যায় মামলা হয়েছে। তাকে আটকে পুলিশের অভিযান চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত