বাগেরহাটে স্ত্রীর মামলায় আইনজীবী কারাগারে

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:৩৫ পিএম, বুধবার, ২৫ অক্টোবর ২০১৭ | ১২৭৬

বাগেরহাটে স্ত্রীর দায়ের করা মামলায় চন্দ শেখর মৈত্র (৩৮) নামের এক শিক্ষানবিক আইনজীবীকে কারাগারে পাঠিয়েছে আদালত। বাগেরহাট নারী-শিশু আদালতে স্ত্রী মিতা রানী দাসের করা মামলায় বুধবার সকালে বাগেরহাট জেলা ও দায়রা জজ-২য় আদালতে হাজির হয়ে চন্দ শেখর মৈত্র জামিন আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়।


মামলার বিবরন সূত্রে জানাগেছে, বাগেরহাট সদর উপজেলার দক্ষিনখানপুর গ্রামের জগদীশ মৈত্র এর ছেলে চন্দ শেখর মৈত্রের সাথে গত ১৩/০৫/১৬ তারিখে পাশ^বর্ত্তি রনজিৎপুর গ্রামের মিতা রানী দাসের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের সময় মিতা পিতা স্বর্ণালংকারসহ প্রায় ছয় লক্ষা টাকার জিনিসপত্র প্রদান করে কন্যা সম্প্রদান করেন। কিন্তু গত ১৭/০২/১৭ ইং তারিখে চন্দ শেখর তার ভাই সুদর্শন মৈত্র ও ভাবী কবরী রানী মৈত্রের কু-পরামর্শে মিতার কাছে দশ লক্ষ টাকা যৌতুক দাবী করে।

এসময় যৌতুক নিয়ে মিতার সাথে চন্দ শেখরের কথা-কাটাকাটি হলে চন্দ শেখর মিতাকে কিল-ঘুসি দিয়ে বেধড়ক মারপিট করে। এসময় আশপাশের লোকজন ছুটে এসে মিতাকে উদ্ধার করে। এরপর থেকে অসহায় মিতার উপর যৌতুক লোভি স্বামীর অত্যাচার নির্যাতন চলতে থাকে। সর্বশেষ যৌতুকের টাকা না পেয়ে গত ২৭/১১/১৬ তারিখে যৌতুক লোভি চন্দ শেখর মিতাকে একবস্ত্রে বাড়ী থেকে বের করে দেয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত