বাগেরহাটে যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:৫৮ পিএম, শুক্রবার, ১ ফেব্রুয়ারী ২০১৯ | ৫৯৪

জন্মলগ্ন থেকেই প্রত্রিকা হিসেবে যুগান্তর সাহসিকতার সাথে অনিময় দূর্নীতির বিরুদ্ধে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে চলেছে। বর্তমানে সময়ে টেলিভিশন ও অনলাইন প্রত্রিকা পড়ার সুবিধা থাকায় প্রিন্ট ভার্ষনের চাহিদা কমে যাচ্ছে।এসকল প্রতিকুলতার মধ্যেও যুগান্তর ১৯ বছর পেরিয়ে আজ ২০ বছরে অনেকটা সাফল্যের সাথে পর্দাপন করেছে। যুগান্তরের প্রতিষ্ঠাতা সম্পাদক দেশ বরেণ্য সাংবাদিক গোলাম সরোয়ার আজ নেই কিন্তু তার অনন্য সৃস্টি দৈনিক যুগান্তর টিকে রয়েছে।

বাগেরহাট প্রেসক্লাবে যুগান্তর স্বজন সমাবেশ আয়োজিত যুগান্তরের দুই দশকে পর্দাপন উপলক্ষ্যে আলোচনা সভায় অতিথিরা এমন মন্তব্য করেন। আলোচনা সভা শেষে প্রধান অতিথি বাগেরহাটের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. জহিরুল ইসলাম উপস্থিত সকলকে সাথে নিয়ে জন্ম দিনের কেক কাটেন। যুগান্তর স্বজন সমাবেশের বাগেরহাট জেলা কমিটির সভাপতি বিশিস্ট সাহিত্যিক কুমার দিপের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন এনএসআই বাগেরহাটের উপ পরিচালক মো. হেমায়েত হোসেন, অতিরিক্তপুলিশ সুপার মো. শাহাদাত হোসেন, বাগেরহাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য প্রবীন সাংবাদিক অধ্যাপক এবিএম মোশাররফ হোসাইন, বাগেরহাট প্রেসক্লাবের সম্পাদক তালুকদার বাকী।



যুগান্তর স্বজন সমাবেশ বাগেরহাট জেলা কমিটির সাধারন সম্পাদক মানষ কুমার তালুকদারের সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন যুগান্তরের বাগেরহাট জেলা প্রতিনিধি শওকত আলী বাবু, সাংবাদিক বিষ্ণুপ্রসাদ চক্রবত্তী, যুগান্তর স্বজন প্রভাষক সুযশ কান্তি মন্ডল। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন স্বজন ও বাগেরহাট ৫.৬.৭ ওয়ার্ডের পৌর কাউন্সিলর তানিয়া খাতুন এবং ১.২.৩ ওয়ার্ডের পৌর কাউন্সিলর আসমা আজাদসহ বিভিন্ন শ্রেনী পেশার প্রতিনিধি ও গনমাধ্যমের কর্মীরা।

আলোচনা সভার পূর্বে বাগেরহাট প্রেসক্লাব থেকে অতিথি ও যুগান্তরের স্বজনদের নিয়ে শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিন করে পুনরায় বাগেরহাট প্রেসক্লাবে এসে শেষ হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত