মোরেলগঞ্জের সাবেক শিক্ষা অফিসার নিহত

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ১১:৫৫ পিএম, মঙ্গলবার, ৩০ অক্টোবর ২০১৮ | ১৪০৬

মোরেলগঞ্জ উপজেলার সাবেক উপজেলা শিক্ষা অফিসার মাসুম বিল্লাহ(৪৫) মঙ্গলবার সকালে খুলনায় সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন।

খুলনার দাকোপ উপজেলার তার বর্তমান কর্মস্থলে যাবার জন্য খুলনার বাসা থেকে বের হয়। তিনি সকাল সাড়ে ৮ টার দিকে সাচিবুনিয়া এলাকায় রাস্তা পর হওয়ার সময় পিছন থেকে একটি বালুর ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে মোরেলগঞ্জ উপজেলা শিক্ষা অফিস সহ শিক্ষক শিক্ষিকাদের মাঝে শোকের ছায়া নামে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকারা উপজেলা শিক্ষা অফিস চত্বরে জড়ো হন। সাবেক এ শিক্ষা কর্মকর্তাকে এক নজর দেখার জন্য অনেক শিক্ষক নেতা সহ শিক্ষক-শিক্ষিকা তার পিরোজপুরের গ্রামের বাড়িতে ছুটে যান।

শিক্ষক নেতা কামরুল ইসলাম বাবলু বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, উপজেলা শিক্ষা অফিসার মাসুম বিল্লাহ একজন ভাল মনের মানুষ ছিলেন। মোরেলগঞ্জে তিনি কর্মরত থাকাকালীন শিক্ষা মানোন্নয়নে তাদের যথেষ্ট সহযোগীতা করেছেন। তারা মরহুম শিক্ষা অফিসারের জানাযায় অংশ নিবেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাবেন।
সাবেক এ শিক্ষা কর্মকর্তার মৃত্যুতে মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান, শিক্ষা অফিসার আশীষ কুমার নন্দী সহ সহকারী উপজেলা শিক্ষা অফিসার বৃন্দ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত