সভাপতি ফারুক ও সাধারন সম্পাদক তৈয়ব টনি

নিউ ইর্য়কে মোড়েলগন্জ উপজেলা সোসাইটি ইউ এস ইনক আত্মপ্রকাশ

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:২৩ পিএম, মঙ্গলবার, ৪ সেপ্টেম্বর ২০১৮ | ৯১৪

মোড়েলগঞ্জ উপজেলা বাংলাদেশের বাগেরহাট জেলার একটি প্রশাসনিক এলাকা এবং বাংলাদেশের উপজেলার মধ্যে ২য় বৃহওম মোরেলগন্জ উপজেলা। গত মঙ্গলবার জ্যামাইকার আমিন থাই রেষ্টুরেন্টে

সন্ধ্যায় ৮টায় মোড়েলগন্জ প্রবাসীদের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় আহবায়ক কমিটি সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনের নাম, সভাপতি ও সাধারন সাধারন সম্পাদক ও পিকনিক নিয়ে আলচোনা হয়।

অনুষ্ঠিত এই সভায় উপস্থিত সবার সম্মতিক্রমে সংগঠনের নাম রাখা হয়েছে মোড়েলগন্জ উপজেল সোসাইটি ইউ এস ইনক।

আয়োজিত সভায় বক্তব্য রাখেন এবং এই সভায় উপস্থিত সবার সম্মতিক্রমে সভাপতি মোঃ ফারুক হোসেন তালুকদারকে ও সাধারন সম্পাদক তৈয়বুর রহমান তৈয়ব টনিকে করা হয়েছে। নিউ ইর্য়কে মোড়েলগন্জ বাসীর ৭ সদস্য আহবায়ক কমিটির এই সভায় উপস্থিত সবার সম্মতিক্রমে সভার সবার সিদ্ধান্তে হয়েছে।

সভাপতি মোঃ ফারুক হোসেন তালুকদার ও সাধারন সম্পাদক তৈয়বুর রহমান তৈয়ব টনিকে আগামি ৬০ দিনের ২০১৮ মধ্যে খুলনা বাগেরহাটের মোড়েলগন্জ উপজেলা সোসাইটি ইউ এস ইনক এর সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করে পএিকায় প্রকাশ করবে। নিউ ইর্য়কের সকল মোরেলগন্জ বাসীর একান্ত সহযোগিতা কমনা করছি।

সংগঠনের নতুন কমিটি গঠনের লক্ষ্যে কাজ করবে সভাপতি ও সাধারন সম্পাদক। নতুন কমিটি গঠনের আগ পর্যন্ত বর্তমান সভাপতি ও সাধারন সম্পাদক কার্যক্রম চালিয়ে যাবে বলে সভায় সিন্ধান্ত হয়, এই সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি উক্ত সময়কালীন ঈদ আয়োজন সহ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন ও সামাজিক উন্নয়ন কার্যক্রম চালিয়ে যাবে বলে সভায় সিদ্ধান্ত হয়।

৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি সভায় উপস্হীত ছিলেন মোঃ ফারুক হোসেন তালুকদার, তৈয়বুর রহমান তৈয়ব টনি, মাইনুল হাসান (মুহিত), লুৎফুর রহমান হিমু, সরোয়ার হোসেন, স্বপন তালুকদার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত