মংলায় নববধুর আত্নহত্যা

মংলা প্রতিনিধি

আপডেট : ১০:৪৮ পিএম, মঙ্গলবার, ৪ সেপ্টেম্বর ২০১৮ | ৯৮৩

মংলায় গলায় ফাসঁ লাগিয়ে আত্নহত্যা করেছে রেখা বেগম নামের এক নববধু। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় উপজেলার চাদঁপাই ইউনিয়নের ১নং ওয়ার্ড উত্তর চাদঁপাই গাছির মোড় গ্রামের এ ঘটনা ঘটে।


পুলিশ জানায়, গত ৭ মাস পুর্বে উপজেলার উত্তার চাদঁপাই গ্রামের ইব্রাহিম শেখ’র ছেলে চান মিয়ার সাথে মা হারা অসহায় রেখা বেগম (২০) নামের এক কিশোরীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই পারিবারীক সমস্যা চলে আসছিল এ নববধুর সংসারে। স্বামী চানঁমিয়া মংলা বন্দরের শিল্প এলাকার ইপিজেড এ একটি কারখানায় চাকরী করে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় ঘরে কেউ না থাকায় শশুর বাড়ীর নিজ ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আতœহত্যা করে। পরে স্থানীয়রা খবর পেয়ে দ্রুত উদ্ধার করে মংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুদিপ বালা তাকে মৃত ঘোষনা করেন।


পুলিশ পরে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরন করে। তবে পুলিশের এস আই আনন্দ প্রসাদ দাবি করে বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, সকাল সাড়ে ১১টায় নববধু মৃত্যুর খবর শোনার পরও স্বামী চানঁমিয়া দেখতে আসেনী এবং তাকে খুজে পাওয়া যায়নি। এব্যাপারে থানায় অপমুত্যর মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত