মোল্লাহাট ও চিতলমারী উপজেলায় সীমান্তিক’র পুষ্টি কার্যক্রম

মোল্লাহাট সংবাদদাতা

আপডেট : ০৬:৫৮ পিএম, বুধবার, ১১ অক্টোবর ২০১৭ | ৬৩৯

সীমান্তিক’র পুষ্টি কার্যক্রম

বিশ্ব ব্যাংকের অর্থায়নে ও এসডিএফ’র সার্বিক সহযোগীতায় বেসরকারী প্রতিষ্ঠান সীমান্তিক বরিশাল রিজিওনের অধীনে মোল্লাহাট ও চিতলমারী উপজেলায় পুষ্টি কার্যক্রম বিষয়ক পরিকল্পণা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০টায় মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে পুষ্টি বিষয়ক পরিকল্পনা ও পরিচিতি সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহাবুবুল আলম, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা (ভাঃ) ডা. প্রিয় গোপাল বিশ্বাস, আরএমও ডাঃ সুব্রত রায়, উপজেলা কৃষি কর্মকর্তা কাজী জাহাঙ্গীর হোসেন, এসডিএফ’র আঞ্চলিক ব্যাস্থাপক রকিব উদ্দীন আহম্মেদ, সীমান্তিক পুষ্টি প্রকল্পের টিম লিডার ডঃ এস এম রুহুল আমীন, জেলা নিউট্রিশন সুপার ভাইজার সানজিনা আহমেদ, প্রেসকাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান ও উপজেলা নিউট্রিশন সুপার ভাইজার মোঃ অহিদুজ্জামান প্রমূখ।


এছাড়া মঙ্গলবার চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে অনরূপ সভা হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. মোঃ আলমগীর, আরএমও ডাঃ নরহরি বৈরাগী, এসডিএফ’র আরএম মোঃ আহসানুল আলম ও ডিএম মোঃ বাকির উদ্দীন আহম্মেদ, টিম লিডার ডঃ মোঃ রুহুল আমীন, সীমান্তিক’র ডিএনএস সানজিনা আহমেদ ও এনএস চপলা মন্ডল প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত