স্থানীয় আ’লীগের উদ্যোগে

মোংলায় ঈদে মিলাদুন্নবী পালন

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৭:৩৭ পিএম, বুধবার, ২১ নভেম্বর ২০১৮ | ৯১৬

মোংলা উপজেলা ও পৌর স্থানীয় আওয়ামীলীগের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী পালন করা হয়েছে। বুধবার সকালে আওয়ামীলীগ’র নিজেস্ব কায্যালয়ে ঈদে মিলাদুন্নবী উপল্েয দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ঈদে মিলাদুন্নবী দোয়া ও আলোচনা সভা পরিচালনা করেন বাজার জামে মসজিদ’র খতিব হাফেজ মাও: মোঃ তৈয়বুর রহমান।

বক্তারা হযরত মোহাম্মাদ (সঃ) এর জীবন ও আদর্শের উপর আলোচনা করেন। তারা বলেন, হযরত মোহাম্মাদ (সঃ) ছিলেন, পৃথীবির সকল মানুষের আদর্শ মানব। তিনি ছিলেন মানবতার মুক্তির দূত, মানুষকে কল্যানের পথে আহবান করাই ছিল তার প্রধান কাজ। তার জন্মের পূর্বে অন্ধাকার ও কুসংস্কারে আছন্ন ছিল আরব দেশের মক্কা নগরী। কুসংস্কার থেকে মক্কাবাসীকে মুক্ত করেন হযরত মোহাম্মাদ (সঃ)।

আলোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মোংলা উপজেলা আওয়ালীগের সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, মোংলা পৌর আ’লীগের সভাপতি শেখ আব্দুস সালাম, সাধারন সম্পাদক মুক্তি যোদ্ধা শেখ আব্দুর রহমান, কাজী গোলাম হোসেন বাবলু, শওকত হোসেন মিলন, মোংলা পৌর যুবলীগের সভাপতি শেখ কামরুজ্জামান জসিমসহ আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ,সেচ্ছাসেবকলীগ,মহিলালীগসহ দলীয় অন্যান্য নেতা কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত