মোংলায় ক্যামিকেল ড্রাম বিস্ফোরণে রক্তাক্ত জখম ওয়ার্কশপ মালিক

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৯:৫৫ পিএম, সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১ | ৪৩৫

মোংলায় একটি ওয়ার্কশপে ক্যামিকেল ড্রাম খুলতে গিয়ে বিস্ফোরণে এক যুবক রক্তাক্ত জখম হয়েছে। আজ সোমবার সন্ধ্যায় পৌর শহরের কুমারখালী এলাকায় এঘটনা ঘটে। তৎক্ষনিক স্থানীয়রা তাকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়। অবস্থা আশংঙ্কা জনক বলে জানায় চিকিৎসক।

ওয়ার্কশপ মালিক রাজু পৌর শহরের মাদ্রাসা রোডস্থ আনসার ক্লাব এলাকার মোঃ নুর উদ্দিনের ছেলে। তিনি তার ব্যাবসা প্রতিষ্ঠানের সাথেই বসবাস করতেন।



প্রত্যক্ষদর্শী ও আহত রাজুর স্বজনরা জানায়, ওয়ার্কশপ মালিক মোঃ রাজু (২৪) তার ব্যবসা প্রতিষ্ঠানে একটি পুরানো লোহার ক্যামিকেলের ড্রামের মুখ কাটতে গেলে হঠাৎ বিস্ফোরণের ঘটে। কোন কিছু বুঝে ওঠার আগেই রক্তাক্ত জখম হয়ে রাজু মাটিতে লুটিয়ে পড়ে। বিকট শব্দ শুনে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করে।


প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তার অবস্থা অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানায় স্বাস্থ্য কমপ্লেক্্েরর মেডিকেল অফিসার ডাঃ মাহফুজা মৌ।

তিনি বলেন, বিস্ফোরণে তার মাথা ও চোখে ইনজুরির পরিমাণ গুরুত্বর থাকায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত