ফকিরহাটে পাঁচ কেজি গাঁজা সহ মাদক কারবারি আটক

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৭:১৭ পিএম, মঙ্গলবার, ৫ মার্চ ২০২৪ | ১৭৪

ফকিরহাটে ৫ কেজি গাঁজাসহ এক ব্যক্তিকে আটক করেছেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। সোমবার রাত ৮টায় ফকিরহাট সদর ইউনিয়নের বিশ্বরোড মোড় থেকে মো. ওমর হাওলাদারকে আটক করা হয়। ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃত মো. ওমর হাওলাদার (২৩) পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার ধানীসাফা গ্রামের কবির হাওলাদারের ছেলে। সে বর্তমানে বাগেরহাট জেলার মোংলা প্রেসক্লাবের পাশে মোংলা আবাসনে বাসাভাড়া করে থাকেন। তাকে ফকিরহাট মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশের এসআই মো. আব্দুর রউফ বাদী হয়ে ওমর হাওলাদারের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ৮টার দিকে বাগেরহাট ডিবি পুলিশের পরিদর্শক আহাদুজ্জামানের নেতৃত্বে এস আই মো. আব্দুর রউফ, এএসআই আজিজুর রহমান, এএসআই হাসানুজ্জামানসহ গোয়েন্দা পুলিশ সদস্যরা অভিযান চালান।

এ সময় ফকিরহাট থানাধীন ঢাকা-খুলনা মহাসড়কে হোটেল রুপাসী বাংলার সামনে থেকে ওমর হাওলাদারকে আটক করা হয়। এসময় তার কাছে থাকা ট্রলি ব্যাগ তল্লাসী করে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ফকিরহাট মডেল থানার ওসি মো. আশরাফুল আলম বলেন, আটককৃত আসামীর নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত