উপজেলা পরিষদ নির্বাচন

ফকিরহাটে আনারস প্রতিকের ভোট কেন্দ্র পরিচালনা কমিটির সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১২:৫৪ এএম, রোববার, ১২ মে ২০২৪ | ৭২

ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী স্বপন দাশ’র আনারস প্রতিকের ৪৫টি ভোট কেন্দ্রের নির্বাচন পরিচালনা কমিটি ও ৮টি ইউনিয়নের মনিটরিং কমিটির সমন্বয় নির্বাচন সংক্রান্ত সভা শনিবার (১১ মে) সকাল ১০টায় শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আনারস প্রতীকের উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দীন এর ব্যক্তিগত সহকারী মো. ফিরোজুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাস, শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের অধ্যক্ষ সেখ মোশারফ হোসেন ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাক।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ (সাহেব) এর সঞ্চালনায় সভায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে স্বপন দাশ’র পক্ষে নির্বাচনী প্রচার ও কর্মপন্থা নিয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি মো. ফিরোজুল ইসলাম। সভায় ইউনিয়ন মনিটরিং কমিটির সদস্য, কেন্দ্র কমিটির আহবায়ক ও সদস্য সচিববৃন্দরা বক্তব্য রাখেন। পরে আনারস প্রতীকের লিফলেট ও পোস্টার বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত