বাহিরদিয়া-মানসা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সম্মেলন

ফকিরহাট প্রতিনিধি 

আপডেট : ১১:৩৭ পিএম, শনিবার, ৭ অক্টোবর ২০২৩ | ৩০১

ফকিরহাট উপজেলার বাহিরদিয়া-মানসা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সমম্মেলন শুক্রবার বিকেল ৫টায় আট্টাকা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্ত্বরে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ।

সম্মেলনের শুভ উদ্বোধন করেন বেতাগা মহিলা আওয়ামী লীগের সভাপতি নিলুফা ইয়াসমিন। এতে সভাপতিত্ব করেন ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের আহবায়ক কহিনুর বেগম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়মী লীগের সাধারন সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ সাহেব, যুগ্ম সাধারন সম্পাদক মো. কওসার আলী ফকির, সাংগঠনিক সম্পাদক তপন দেবনাথ ভজন ও সরদার ইমরান আলী লিটু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এস এম জুলফিকার জুয়েল, অত্র ইউনিয়ন আওয়মী লীগের সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. রেজাউল করিম ফকির, সাধারন সম্পাদক মো. সাইফুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শাহানারা খাতুন।

সম্মেলনের দ্বিতীয় পর্বে সর্বসম্মতিক্রমে কহিনুর বেগমকে সভাপতি ও শাহানারা খাতুনকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এসময় মহিলা আওয়ামী লীগসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত