ফকিরহাটে চার দলীয় ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১২:১৫ এএম, সোমবার, ৪ সেপ্টেম্বর ২০২৩ | ৩১৮

ফকিরহাটের বেতাগা স্পোর্টিং ক্লাবের আয়োজনে স্বর্গীয় মনোরঞ্জন দাস স্যার চার দলীয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান রবিবার ( ৩রা সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় বেতাগা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়েছে।


মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত যুবসমাজ গঠনের লক্ষে আয়োজিত এ খেলায় বেতাগা স্পোর্টিং ক্লাব বনাম কাজদিয়া শহীদ স্মৃতি মুনসুর সংঘের মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়।

প্রথম ও দ্বীতিয় আর্ধের খেলায় কোন দল গোল করতে না পারায় সমতা হওয়ায় ট্রাইব্রেকারের মাধ্যমে বেতাগা স্পোর্টিং ক্লাব ৩-১ গোলে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করেন।


পরে ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ এর সভাপতিত্বে পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ।


বিশেষ অতিথি ছিলেন, শেখ হেলাল উদ্দীন সরকারী কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাস, কাজদিয়া শহীদ স্মৃতি মুনসুর সংঘের অধিনায়ক আহম্মাদুল কবির চায়না ও বেতাগা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনন্দ কুমার দাশ।

মোঃ নাজমুল হুদার সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক বিধান কুমার দাস সহ বিভিন্ন নেতৃবৃন্দ। খেলা পরিচালনা করেন,সৌমীক পাল, ধারাভাষ্য প্রদান করেন আঃ জলিল ও রিপন। খেলাটি হাজার হাজার দর্শক উপভোগ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত