মোরেলগঞ্জে মৎস্যজীবী লীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন আওয়ামী লীগ নেতার

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৬:৪৩ পিএম, শনিবার, ১২ আগস্ট ২০২৩ | ২৪৩

মোরেলগঞ্জে এক মৎস্যজীবী লীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। অবৈধভাবে জমি দখল করে মৎস্য ঘের করার অভিযোগে উপজেলা মৎস্যজীবী লীগ নেতা সোলায়মান ফকিরের বিরুদ্ধে মানববন্ধন করেছেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. দেলোয়ার হোসেন ফকির। শনিবার(১২ জুলােই) বেলা ১১টার দিকে খাউলিয়া ইউনিয়নের পূর্ব চিপাবারইখালী গ্রামে আয়োজিত এ মানববন্ধনে ওয়ার্ড আওয়ামী লীগের নেতা-কর্মী, সমর্থক ও ভূক্তভোগীরা অংশ গ্রহন করেন।



জানা গেছে, খাউলিয়া ইউনিয়নের পূর্ব চিপাবারইখালী গ্রামে প্রায় ২শ’ বিঘার আমন ফসলী জমিতে জোরপূর্বক মৎস্য ঘের করার জন্য ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা মৎস্যজীবী লীগের অর্থ সম্পাদক মো. সোলায়মান ফকির ও তার সহযোগীরা জমির মালিকদেরকে চাষাবাদের জন্য মাঠে নামতে নিষেধ করেছেন। এ ঘটনার প্রতিবাদে শনিবার মানববন্ধন করেন ভূক্তভোগী কৃষক-কৃষাণীরা।

ঘন্টাব্যাপী মানববন্ধনে জমির মালিক আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন ফকির, সামছুল হক মৃধা, কৃষখ আবু হানিফ খান, ফিরোজ ফকির, আব্দুর রব মাতুব্বর প্রমুখ বক্তৃতা করেন।



এ বিষয়ে জানতে চাইলে জমি দখলের অভিযোগ অস্বিকার করে সোলায়মান ফকির বলেন, ওই মাঠে আমাদের নিজস্ব ৫০ বিঘা জমি রয়েছে। কিছু জমির মালিকদের হাড়ির টাকা ও কিছু জমির মালিকদের সম্মতি নিয়ে ঘের করছি। অবৈধভাবে কিছু করা হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত