ফকিরহাটে কর্মজীবী নারীর প্রকল্প অবহিতকরণ সভা

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:৩৫ পিএম, রোববার, ২৬ জুন ২০২২ | ৪৮৫

ফকিরহাটে উন্নয়ন সংস্থা কর্মজীবী নারীর প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। দাতা সংস্থা ক্রিশ্চিয়ান এইড বাংলাদেশ এর সহযোগীতায় “Advancing Workers Rights in Sea-food and RMG Industries” প্রকল্পের আওতায় রবিবার (২৬ জুন) বিকালে ফকিরহাট উপজেলা পরিষদ ভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

কর্মজীবী নারীর প্রকল্প কর্মকর্তা শেখ রুবেল আহমেদ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ফকিরহাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনোয়ার হোসেন। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ফকিরহাট উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাহেরা খাতুন, সমাজসেবা কর্মকর্তা সবুর আলী, পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার বিশ্বাস, সিনিয়র মৎস্য কর্মকর্তা জ্যোতি কণা দাস।


এছাড়াও অনুষ্ঠানে বাগেরহাট সী-ফুডে কর্মরত নারী শ্রমিক ও কর্মজীবী নারীর গঠিত দলের সভাপতি ছালিমা বেগম, সদস্য নাদিরা বেগম ও কর্মজীবী নারীর প্রোগ্রাম অর্গানাইজার রাজীব কুমার সাহাসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভায় ফকিরহাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনোয়ার হোসেন বলেন, সামুদ্রিক খাদ্য প্রক্রিয়াকরণ শিল্পে নিয়োজিত শ্রমিকদের দক্ষতা এবং নেতৃত্ব বিকাশের জন্য তাদের অধিকার বিষয়ে সচেতন করতে হবে। যাতে সামুদ্রিক খাদ্য প্রক্রিয়াকরণ শিল্প প্রতিষ্ঠানের কর্তৃপক্ষকে এই শিল্পে নিয়োজিত শ্রমিকের অধিকার সম্পর্কে সচেতন করা ও নারী শ্রমিকদের সামাজিক নিরাপত্তা প্রদানের আওতায় আনা যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত