মোংলায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মাসুদ রানা,মোংলা

আপডেট : ০৪:৫১ পিএম, বৃহস্পতিবার, ১১ নভেম্বর ২০২১ | ৩৯৬

মোংলায় বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (১১নভেম্বর) মোংলা উপজেলা ও পৌর যুবলীগের আয়োজনে মোংলা আওয়ামী লীগের কার্যালয় থেকে র‍্যালী, আলোচনা সভা দোয়া মোনাজাত ও কেক কেটে ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
মোংলা উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইস্রাফিল হাওলাদারের সভাপতিত্বে ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোংলা উপজেলা আ'লীগের সভাপতি বাবু সুনিল কুমার বিশ্বাস।
এ সময় বক্তব্য রাখেন,মোংলা উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন,পৌর আ'লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন মিলন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন,পৌর যুবলীগের সভাপতি এস,এম,কবির হোসেন, কাউন্সিলর শফিকুর রহমান শফি, মোংলা পৌর যুব মহিলা লীগের সভাপতি সুমি লীলা, যুবলীগ নেতা মাইনুল হোসেন মিন্টু, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ এমরান বিশ্বাস, পৌর ছাত্রলীগের সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন রানা, সহ অনেকে।
নেতাকর্মীদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, পৌর যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদক শামিমা ইয়াসমিন জুই, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক স্তুুতি সরকার, ওয়ার্ড কাউন্সিলর জোহরা খাতুন, পৌর যুবলীগের সহ সভাপতি পারভেজ খান, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরুখ বাপ্পি, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ওয়াসিম আরমান, লিটন হোসেন নীরব সহ বিভিন্নি ইউনিটের নেতৃবৃন্দ ।
প্রধান অতিথির বক্তব্যে সুনিল কুমার বিশ্বাস বলেন, দেশের প্রতিটি আন্দোলন সংগ্রামে যুবলীগের বলিষ্ঠ অংশগ্রহণ দেশকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে বড় ভূমিকা রেখেছে। যুবলীগের কোন নেতাকর্মী অবহেলিত থাকবে না। বঙ্গবন্ধুর আদর্শের পথ অনুসরণ করেই তারা দেশ ও জাতির জন্য কাজ করে যাবে। প্রয়োজনে তার শরীরের রক্ত বিক্রি করে হলেও তিনি যুবলীগের পাশে থাকবেন।
এর আগে, মোংলার বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার নেতাকর্মী মিছিল ও শোভাযাত্রা সহকারে অনুষ্ঠানস্থলে এসে পৌঁছেন। নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে মুখরিত ছিল পুরো অনুষ্ঠান স্থল।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত