চিতলমারীতে নির্বাচনী সহিংসতায় আহত-৫

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৬:১৬ পিএম, বুধবার, ৩১ মার্চ ২০২১ | ৭০৮

চিতলমারীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে পাঁচজন আহত হয়েছে। বুধবার সকাল ১১ টায় উপজেলার কলাতলা ইউনিয়নের কাননচক বাজারে দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধারের পর গোপালগঞ্জ হাসপাতাল ও টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে।


স্বতন্ত্র প্রার্থী আলমগীর সিদ্দিকীর ভাই মোঃ জালাল উদ্দিন রুমি বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং কলাতলা ইউনিয়নে আমার ভাই মটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচন করছেন। বুধবার সকাল ১১ টায় কাননচক বাজারে আমাদের সমর্থকদের উপর হামলা চালায় আওয়ামী লীগ মনোনিত প্রার্থী বাদশা শেখের সমর্থকরা। এতে আমাদের পক্ষের নাজু শেখ (৪০), তাসেক শেখ (৫০), রুবেল শেখ (৪২) গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাহাসপাতালে ভর্তি করা হয়েছে।


অপরদিকে, নৌকা প্রতীকের প্রার্থী বাদশা শেখ বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, মারামারির ঘটনায় আমার দুই কর্মী আহত হয়েছে। আহতরা হলেন, হাফিজ শেখ (৩৫) এবং আল আমিন শেখ (২০)। তাদেরকে টুঙ্গিপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় কোন পক্ষই লিখিত অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত