বাগেরহাটে বর্নাঢ্য আয়োজনে ‘হেল্প জোন’ এর প্রতিষ্ঠা উদযাপন

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:০১ পিএম, বৃহস্পতিবার, ৮ অক্টোবর ২০২০ | ৪৫২

বাগেরহাটে বর্নাঢ্য আয়োজনে যুবকদের ব্যবসায়ী সংগঠন ‘হেল্প জোন’ এর তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া বাজার সংলগ্ন হেল্প জোন‘র প্রধান কার্যালয়ে দিনটি উপলক্ষে নানা আয়োজন করা হয়। কাড়াপাড়া বাজারে বর্নাঢ্য র‌্যালীর মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচি শুরু হয়। পরে হেল্প জোন‘র প্রধান কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ কামরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ মোঃ আজগর আলী, সাবেক জেলা তথ্য কর্মকর্তা মোঃ ফরিদ উদ্দিন, কাড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ বশিরুল ইসলাম, ইউপি সদস্য মোঃ দিদারুল আলম।

সভাপতিত্বে হেল্প জোনের সভাপতি মোঃ রিয়াজ শিকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তানজীম আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে হেল্প জোনের শেয়ার হোল্ডার, সকল সদস্য ও উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।

হেল্প জোন একটি সামাজিক-ব্যবসায়ীকে উদ্যোগ। ২০১৮ সালের ৭ অক্টোবর কাড়াপাড়া ইউনিয়নের কিছু উদ্যমী যুবক একত্রিত হয়ে এলাকার গণমানুষের উন্নয়ন ও উপকার করার প্রত্যয়ে হেল্প জোন নামের এই প্রতিষ্ঠান গড়ে তোলে। বর্তমানে এই প্রতিষ্ঠানের কয়েকটি প্রতিষ্ঠান রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত