মোরেলগঞ্জে গর্ভপাত ঘটাতে গিয়ে

প্রতিবন্ধি তরুণীর মৃত্যু

মোরেলগঞ্জ সংবাদদাতা

আপডেট : ০৩:০১ পিএম, বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর ২০১৭ | ৯৬৬

তরুণীর মৃত্যু

মোরেলগঞ্জে কথিত ডাক্তারের কাছে গর্ভপাত ঘটাতে গিয়ে ফতেমা ওরফে ফতু(২৮) নামে এক বুদ্ধি প্রতিবন্ধী তরুণীর প্রাণহানী ঘটেছে। বুধবার সন্ধায় গোয়ালমাঠ বাজারে এ ঘটনা ঘটে। থানা পুলিশ বৃহস্পতিবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতের পিতা তেলিগাতী গ্রামের দিনমজুর হামেদ গাজী জানান, প্রায় ৫মাস পূর্বে থেকে পার্শ্ববর্তী গাজীরঘাট গ্রামের রব শেখ(৪০) নির্জন বাড়িতে প্রতিবন্ধী ফতেমাকে বিভিণœ সময় ধর্ষন করে। এতে সে অন্ত:সত্ত্বা হয়ে পড়ে। বুধবার বিকেলে রব শেখের স্ত্রী রানী বেগম ফতেমার গর্ভস্থ সন্তান নষ্ট করার জন্য কিছু টাকা দিয়ে নিকটস্থ গোয়ালমাঠ বাজারে এক ডাক্তারের কাছে পাঠায়। গর্ভপাতের পরপরই সেখানে খিচুনি উঠে তার মৃত্যু হয়।

এ বিষয়ে গোয়ালমাঠ ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ তানিয়া তনিমা বলেন, আমি রোগীর অবস্থা খারাব দেখেই তার স্বজনদের বাগেরহাট সদরে নেয়ার পরামর্শ দেই। এরপর স্বজনরা তাকে নিয়ে চলে যান। রোগীর কোন চিকিৎসাই আমার চেম্বারে দেয়া হয় নাই।

মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. রাশেদুল আলম জানান, বুদ্ধি প্রতিবন্ধী ফাতেমা সাড়ে ৪ মাসের অন্ত:স্বত্ত্বা ছিলো। গর্ভপাত ঘটাতে গিয়ে তার মৃত্যু হয়েছে। তার লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত