মোল্লাহাটে ঘুমন্ত শিশু অপহরণকারী চক্রের সন্ধানে পুলিশ

শেখ শাহিনুর ইসলাম শাহিন, মোল্লাহাট

আপডেট : ০৫:৫৫ পিএম, রোববার, ৭ জুলাই ২০১৯ | ১৫০৯

মিম আক্তার

মোল্লাহাটে গভীররাতে ঘরের সিঁধকেটে ঘুমন্ত মেধাবী শিশু শিক্ষার্থীকে অপহরণ ও কানের গহনা কেড়ে নেয়ার ঘটনায় জড়িত থাকার বিষয়ে এক জনের তথ্য পাওয়া গেছে। অপহরণ করে হত্যার প্রস্তুতি কালে এলকাবাসীর তোপের মুখে শিশুটিকে বাগানের মধ্যে ফেলে গেলেও ওই সময় কেড়ে নেয়া কানের গহনা দোকানে বিক্রি করতে গিয়ে ক্রয় রশিদ দেখাতে না পারায় কৌশলে পালিয়ে যায় মিলন শেখ (৩৫) নামে এক ব্যাক্তি।

শুক্রবার সকালে স্বর্ণ ব্যাবসায়ীর দেয়া তথ্যমতে উদয়পুর মাষ্টারপাড়া এলাকার একটি ভাড়া বাসায় মিলন শেখের খোজে যান স্থানীয়রা। টের পেয়ে দৌড়ে পালিয়ে যায় মিলন। এ খবর পেয়ে মোল্লাহাট থানা পুলিশ মিলন শেখকে আটকে অভিযানে নামে।


মিলন শেখ মুঠো ফোনে জানায়, অপহরণ-ছিনতাই-চুরি যাই হোক, সে তার সঙ্গে জড়িত না, নাম না বলার শর্তে কেউ একজন তাকে বিক্রির জন্য দিয়েছে ওই গহণা, আর বিক্রি করতে গিয়ে সে বিপাকে পড়েছে।


মোল্লাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী গোলাম কবীর বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, দ্রুতই অপহরন চক্রের সকল সদস্যকে আটক করতে পারবে পুলিশ।

উল্লেখ্য, গত সোমবার রাত ১টার দিকে দেড়বোয়ালিয়া গ্রামের মাসুম মোল্লার ঘরে সিঁধকেটে তার মেয়ে মিম আক্তারকে অপহরণ করে। এসময় মায়ের ঘুম ভেঙ্গে যাওয়ায় তার ডাক-চিৎকারে ওই পরিবার ও প্রতিবেশীদের চেষ্টায় অল্প কিছুক্ষণের মধ্যে মিম আক্তার নামের সাড়ে আট বছরের ওই শিশুটি উদ্ধার হয়। মিম আক্তার বাড়ি সংলগ্ন দেড়বোয়ালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির মেধাবী শিক্ষার্থী এবং তার শ্রেণিরোল-০১।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত