উপজেলা পরিষদ নির্বাচন

চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ’র আনারস প্রতিকের পথসভা, গণসংযোগ

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:২৬ পিএম, রোববার, ১২ মে ২০২৪ | ৮৩

ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী স্বপন দাশ’র আনারস প্রতিকের নির্বাচনী পথসভা উঠান বৈঠক ও লিফলেট বিতরন রবিবার (১২ মে) বিকেল ৪টায় বাহিরদিয়া ইউনিয়নের পশি^ম বাহিরদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্তরে অনুষ্ঠিত হয়েছে। ইউপি সদস্য ও ভোট কেন্দ্র কমিটির আহবায়ক মোঃ রফিকুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলতাপ হোসেন টিপু ও সাধারন সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ (সাহেব)।

ইউনিয়ন যুবলীগ নেতা মাহাফুজুর রহমান বাবু’র সঞ্চালনায় এতে আরো বক্তৃতা করেন, ইউপি চেয়ারম্যান মোঃ রেজাউল করিম ফকির, ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক বিশ্বাস সাইফুল ইসলাম, শিক্ষক মোঃ আবু হানিফ, মহিলা নেত্রী নিলুফার ইয়াসমীন ও সাবেক ছাত্রনেতা মোঃ আনোয়ার হোসেন।

এছাড়াও বেতাগা ইউনিয়নের বিভিন্ন স্থানে উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক তপন দেবনাথ ভজন, ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইউনুস আলী শেখ, সাধারন সম্পাদক আনন্দ কুমার দাশ, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ নাজমুল হুদা ও ভোট কেন্দ্র কমিটির আহবায়ক/সদস্য সচিবদের নেতৃত্বে উঠান বৈঠক ও বাড়ি-বাড়ি গিয়ে লিফলেট বিতরন ও ভোট প্রার্থনা করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত