নিখোঁজের ১১দিন পর

শরণখোলার বলেশ্বর নদ থেকে জেলের লাশ উদ্ধার

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৫:৪৬ পিএম, শনিবার, ৮ জুন ২০১৯ | ২৬১৮

নিখোঁজের ১১দিন পর ইন্দুরকানির আলী আহম্মদ শিকদার (৪০) নামে এক জেলের অর্ধগলিত লাশ শরণখোলার বলেশ্বর নদী থেকে উদ্ধার করা হয়েছে। শনিবার বিকেল পাঁচটার দিকে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের পূর্ব রাজৈর গ্রামসংলগ্ন বলেশ্বর নদ থেকে ভাসমান অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে শরণখোলা থানা পুলিশ।

পুলিশ জানায়, নিহত জেলে পিরোজপুর জেলার ইন্দুরকানি উপজেলার চন্ডিপুর গ্রামের হামিদ শিকদারের ছেলে। গত ২৮ মে ভোর সাড়ে ৪টার দিকে ইন্দুরকানির কচা নদী দিয়ে ঢাকা থেকে মোংলা পোর্টগামী একটি কোস্টার জাহাজের ধাক্কায় মাছধরা নৌকাটি ডুবে ওই জেলে নিখোঁজ হন। উদ্ধার হওয়া লাশটি নিখোঁজ জেলে আলী আহম¥দের বলে তার পরিবারের লোকজন সনাক্ত করেছেন।

নিহতের ছোট ভাই মো. বেল্লাল শিকদার (৩৫) বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, তারা দুই ভাই ইঞ্জিন চালিত নৌকা নিয়ে কচা নদীতে মাছ ধরছিলেন। ঘটনারদিন ভোর সাড়ে ৪টার দিকে তার ভাই ফজরের নামাজ পড়ছিলেন। এমন সময় সেকশন-৯ নামের ঢাকা-১৯১৭ নম্বরের একটি কোস্টার জাহাজ তাদের নোঙর করা নৌকায় ধাক্কা দিলে নৌকাটি ডুবে যায়। এসময় সাঁতরিয়ে তিনি কূলে উঠতে সক্ষম হলেও তার ভাই আলী আহম্মদ নদীতে তলিয়ে যায়। এঘনটায় ওইদিন ইন্দুরকানি থানায় একটি সাধারণ ডায়রি করা হয়। সেই থেকে বিভিন্ন নদ-নদীতে খোঁজাখুঁজি চলতে থাকে।

শরণখোলার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, জেলেদের মাধ্যমে খবর পেয়ে বলেশ্বর নদী থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়েছে। ইন্দুরকানি থানার সঙ্গে যোগাযোগ করে এব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত