ফারুক আহবায়ক ও রুবেল সদস্য সচিব

ফকিরহাট উপজেলা প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৪৮ পিএম, শনিবার, ৮ জুন ২০১৯ | ৭৯৬

ফকিরহাট উপজেলায় কর্মরত সকল সংবাদকর্মিদের সমন্বয়ে দূর্নীতি মুক্ত ও মাদক মুক্ত এবং বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ে ঈদ পূর্ণমিলনী মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠান বিকালে উপজেলার বিশ্বরোড মোড়স্থ সকাল সন্ধ্যা হোটেল এন্ড রেষ্টুরেস্ট এর কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে।

সিনিয়র সাংবাদিক মোঃ মাহবুবুর রহমান দুলুর সভাপতিত্বে সভায় দূর্নীতি মুক্ত ও মাদক মুক্ত এবং বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ে উন্মুক্ত আলোচনা সভায় বক্তৃতা করেন, সিনিয়ার সাংবাদিক পি কে অলোক, সাংবাদিক এইচ. এম নাসির উদ্দিন, আকাশ বিশ্বাস, সাংবাদিক মান্না কুমার দে, মোঃ বাদশা আলম, এম জাকির হোসেন, শেখ আজমল হোসেন, শেখ মাসুম বিল্লাহ ও শিক্ষাবিদ মোঃ মোজাহিদুর রহমান।

সাংবাদিক আলমগীর হোসেন (আলামীন) এর উপাস্থপনায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক ডা: আল মামুন, মেহেদী হাসান, আনন্দ কুমার দে, বাপ্পা কুমার দত্ত, সুমন মল্লিক, সরদার মনিরুজ্জামান মনি, সৈয়দ অনুজ, মোঃ আনিছুর রহমান, মোঃ হাবিবুর রহমান, ডা: মিজানুর রহমান, এস.কে রাজিব, সরদার মনির, মো: সাগর হোসেন মল্লিক, শেখ মুশফিকুর রহমান, কামরুজ্জান শেখ ও কিশোর কুমার দত্ত প্রমূখ। সভা শেষে উপস্থিত সকলের সম্মতিক্রমে দৈনিক প্রবাহ পত্রিকার ফকিরহাট উপজেলা প্রতিনিধি শেখ ফারুক হোসেন-কে আহবায়ক এবং আনন্দ টেলিভিশন ও দৈনিক গোপালগঞ্জ বার্তার বাগেরহাট জেলা প্রতিনিধি শেখ শিহাব উদ্দিন (রুবেল)-কে সদস্য সচিব নির্বাচিত করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি আগামী তিন মাসের মধ্যে একটি পূর্নাঙ্গ কমিটি করবেন বলে জানিয়েছেন কর্মকর্তারা। উল্লেখ্য র্দুনীতি মুক্ত, মাদক মুক্ত ও বাল্যবিবাহ প্রতিরোধে বর্তমান সরকারের যে মহতী উদ্যোগ সেই উদ্যোগ-কে বাস্তবে রুপ দেওয়ার জন্য উপজেলায় কর্মরত সকল সাংবাদকর্মিদের সমন্বয়ে ফকিরহাট উপজেলা প্রেসক্লাব নামক একটি সংগঠনের আত্নপ্রকাশ করে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত