ইউপি সদস্যর বাড়িতে দুর্বৃত্তের হানা

শরণখোলায় চেতনানাশক মেশানো খাবার খেয়ে পরিবারের ৯ জন অসুস্থ্য

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৬:৫৩ পিএম, শুক্রবার, ১ ফেব্রুয়ারী ২০১৯ | ৪৭৩

শরণখোলা উপজেলার বাধাল গ্রামে ধানসাগর ইউনিয়ন পরিষদের মেম্বার (ইউপি সদস্য) ও দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার প্রতিনিধি আসাদুজ্জামান স্বপনের বাড়িতে চেতনানাশক মেশানো খাবার খেয়ে পরিবারের ৯জন অসুস্থ হয়েছে। দুর্বৃত্তরা বৃহস্পতিবার রাতে রান্না ঘরে রাখা ভাতে চেতনানাশক মিশিয়ে দেয়। শুক্রবার সকালে ওই খাবার খেয়ে সবাই অসুস্থ্য হয়ে পড়ে। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সাংবাদিক ও ইউপি সদস্য আসাদুজ্জামান স্বপন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, রাত ১২টার দিকে ৭-৮ জন দুর্র্বৃত্ত তাদের বাড়িতে হানা দেয়। তারা ঘরের বেড়া ও চৌকাঠ ভেঙে ঘরে ঢোকার চেষ্টা করে। শব্দ টের পেয়ে ডাকাত ডাকাত বলে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসে। এসময় দুর্বৃত্তরা পালিয়ে যায়। রাতে পাকের ঘরে রান্না করে রাখা ভাতে চেতননাশক মিশিয়ে দেয় দুর্বৃত্তরা। রাতে সবাই রাইস কুকারে রান্না করা ভাত খেয়ে ঘুমিয়ে পড়ে। কিন্তু পাকের ঘরে রান্না করে রাখা চেতনানাশক মেশানো খাবার আর খাওয়া হয়নি। দুর্বৃত্তরা মনে করেছিল চেতনানাশক মেশানো খাবার খেয়ে ঘরের সবাই অচেতন হয়েছে। এ সুযোগে তারা বেড়া ভেঙে ঘরে ঢোকার চেষ্টা করে। ওই খাবার সকালে খেয়ে সাবাই অসুস্থ হলে খাবারে চেতনানাশক মেশানোর বিষয়টি ধারা পড়ে।

অসুস্থরা হলেন, ইউপিস সদস্য স্বপনের বাবা আ. মান্নান আকন (৮৫), মা জাহানারা বেগম (৭৫), স্ত্রী সাম্পা আক্তার (৩৫), মেয়ে সানজিদা হোসেন রিমা (১৭), চাচা মতি আকন (৬০), ও শাহজাহান সরদার (৬৫), ভগ্নিপতি মীর হাবিবুর রহমান (৬০), মাদরাসা ছাত্র মো. রিয়াজ (১৬) ও কাজের বুয়া বকুল বেগম (৫৫)।

হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. দিবাকর বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, চেতনানাশক মিশ্রিত খাবার খেয়ে তারা অসুস্থ্য হয়েছে। ভয়ের কিছু নেই চিকিৎসায় সাবাই সুস্থ হয়ে যাবে।

শরণখোলা থানার ওসি দিলীপ কুমার সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত