তাঁতীলীগ নেতা গ্রেপ্তার

বাগেরহাটে চাঁদার টাকা না পেয়ে নারীদের পেটানোর অভিযোগ

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৭:৪৪ পিএম, সোমবার, ১৪ জানুয়ারী ২০১৯ | ২১৬২

বাগেরহাট শহরে চাঁদার টাকা না পেয়ে নারীসহ পাঁচজনকে পিটিয়ে আহত করার ঘটনায় জড়িত থাকার অভিযোগে জেলা তাঁতীলীগের যুগ্ম আহ্বায়ক লিটু দাসকে (৩৭) গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাত দশটায় বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়নের বারাকপুর এলাকায় অভিযান চালিয়ে পুলিশ ওই তাঁতীলীগ নেতাকে গ্রেপ্তার করে। গত শুক্রবার হামলায় আহত সাইদ শেখ বাদী হয়ে মডেল থানায় তাঁতীলীগ নেতা লিটুকে প্রধান আসামী করে মোট আটজনের বিরুদ্ধে মামলা করেন।

এরআগে গত শুক্রবার এই তাঁতীলীগ নেতা লিটু দাসের বিরুদ্ধে অসামাজিক ও সংগঠন বিরোধী কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগ এনে তাকে দল থেকে বহিষ্কার করে। তবে সংবাদ বিজ্ঞপ্তিতে লিটু দাস ওই হামলার ঘটনায় জড়িত কিনা তা উল্লেখ করা হয়নি।

গত শুক্রবার সকালে বাগেরহাট শহরের রেলরোডের বস্তি এলাকায় চাঁদার ২০ হাজার টাকা না পেয়ে মারপিট করে একই পরিবারের চার নারীসহ পাঁচজনকে আহত করে চাঁদাবাজরা। আহতরা হলেন, দুই বোন মিতা আক্তার (১৬) আখিঁ আক্তার (২১) চাচা সাইদ শেখ (৪০) মা আসমা বেগম (৪৩) ফুফু মুক্তা বেগম (৩০)।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাতাব উদ্দিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, রবিবার রাত দশটার দিকে পুলিশ গোপণ সংবাদের ভিত্তিতে সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়নের বারাকপুর এলাকায় অভিযান চালিয়ে তাঁতীলীগ নেতা লিটু দাসকে গ্রেপ্তার করেছে। গত শুক্রবার সকালে লিটুর নেতৃত্বে প্রকাশ্যে চাঁদার দাবিতে শহরের রেলরোড বস্তির সাইদ শেখের বাড়িতে গিয়ে লাঠিসোটা নিয়ে হামলা চালানো হয়। এতে নারীসহ অন্তত পাঁচজন আহত হন। ওই হামলার মামলায় লিটু দাস এজাহারনামীয় প্রধান আসামী। ওই হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত