শরণখোলায় শুরু হয়েছে জাতীয় বিজয় ফুল তৈরী প্রতিযোগীতা

শরণখোলা প্রতিনিধি

আপডেট : ০৭:০৫ পিএম, রোববার, ২৮ অক্টোবর ২০১৮ | ১৩৭৪

শরণখোলায় শুরু হয়েছে জাতীয় বিজয় ফুল তৈরীসহ বিভিন্ন প্রতিযোগীতা। রবিবার উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে এ প্রতিযোগীতা শুরু হয়। শিক্ষা প্রতিষ্ঠানের বিজয়ীদের নিয়ে আগামী ৩১ অক্টোবর উপজেলা পর্যায়ের চুড়ান্ত প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে।


উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নূরুজ্জামান খান বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, জাতীয় এ প্রতিযোগীতায় বিজয় ফুল তৈরীর পাশাপাশি মুক্তিযুদ্ধভিত্তিক গল্প, কবিতা, রচনা, কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন, একক অভিনয় এবং চলচ্চিত্র নির্মাণ প্রতিযোগীতাও রয়েছে।


তিনি জানান, শিক্ষাপ্রতিষ্ঠানগুলো প্রথমে কাসভিত্তিক প্রতিটি বিষয়ের ওপর প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান নির্ধারণ করবে। এদের মধ্য থেকে প্রতিযোগীতার মাধ্যমে নির্বাচিত একেকটি বিষয়ের শুধুমাত্র প্রথমস্থান অধিকারী উপজেলা পর্যায়ের প্রতিযোগীতায় অংশগ্রহন করতে পারবে।


শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিংকন বিশ্বাস বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, জাতীয় এ প্রতিযোগীতা যথাযথভাবে পরিচালনা ও বাস্তবায়নের জন্য সকল শিক্ষাপ্রতিষ্ঠানে চিঠির মাধ্যমে জানানো হয়েছে। এজন্য সংশ্লিষ্টদের নিয়ে গঠিত একাধিক উপ-কমিটির সদস্যদেরকে দায়িত্ব ভাগ করে দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত