ফকিরহাটে শেখ হেলাল উদ্দীন কলেজে আনন্দ শোভাযাত্রা

ফকিরহাট সংবাদদাতা

আপডেট : ০১:২৮ পিএম, রোববার, ২২ অক্টোবর ২০১৭ | ১১০০

শেখ হেলাল উদ্দীন কলেজে আনন্দ শোভাযাত্রা

জাতীয় বিশ্ববিদ্যালয় এর ২৫ বৎসর পুর্তি উপলক্ষ্যে শেখ হেলাল উদ্দীন ডিগ্রি কলেজে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। আনন্দ শোভাযাত্রা কলেজ ক্যাম্পাস থেকে শুরু করে গৌরম্ভা বাজার প্রদক্ষিণ করে কলেজ ক্যাম্পাসে এসে শেষ হয়। শোভাযাত্রা শেষে কলেজ অধ্যক্ষ বটু গোপাল দাসের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা করা হয়।

আলোচনায় অংশগ্রহণ করেন শিক্ষক প্রতিনিধি সহকারী অধ্যাপক মোঃ হোসাইন ছায়েদিন, উৎপল কুমার দাস, সালমা খাতুন, সহকারী অধ্যাপক মৃত্যুঞ্জয় কুমার দাস, সহকারী অধ্যাপক দীন মহম্মদ মোল্লা, প্রভাষক সিরাজুল ইসলাম, অপূর্ব লাল সাহা, শেখ শামীম ইসলাম, কমলেম চন্দ্র হালদার প্রমুখ। অধ্যক্ষ বটু গোপাল দাস বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ফলে আজ উচ্চ শিক্ষা ব্যবস্থা সাধারণ মানুষের হাতের নাগালে এসে পৌছেছে। তিনি সকল শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের ভালো লেখাপড়া শিখে মানুষের মতো মানুষ হতে হবে এবং দেশের উন্নয়নে অংশগ্রহণ করতে হবে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ২১ সালের মাঝে যে মধ্যম আয়ের দেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন তোমাদের সেই দায়িত্ব কাঁধে তুলে নিতে হবে। শোভাযাত্রায় অংশ গ্রহণকারী সকল শিক্ষক শিক্ষথর্িীদের ধন্যবাদ জানিয়ে জাতীয় বিশ্ববিদ্যালয় এর ২৫ বৎসর পুর্তি উৎসব শেষ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত