সাভার থেকে অপহৃত ব্যবসায়ী বাগেরহাটে উদ্ধার

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:০৫ পিএম, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭ | ৭২৫

সাভার থেকে অপহৃত ব্যবসায়ী বাগেরহাটে উদ্ধার

বাগেরহাটের মোংলা উপজেলার কচুবুনিয়া এলাকা থেকে সাভারের আশুলিয়া থেকে আবুল বাসার (৪০) নামের অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করেছে র‌্যাব-৬ এর একটি দল। বৃহস্পতিবার দুপুরে তাকে উদ্ধার করা হয়। এসময় অপহরনকারী চক্রের মূলহোতা মোঃ আলম সরদার (৪৮) কে আটক করে। উদ্ধারকৃত ব্যবসায়ী আবুল বাসার জেলার শরণখোলা উপজেলার মৃত আব্দুল কাদেরের ছেলে এবং সাভারের লামিয়া বোরকা হাউজ ইন্টারন্যাশনালের স্বত্ত্বাধিকারী। আটক আলম সরদার মোংলার কচুবুনিয়া এলাকার মৃত লাল মিয়া সরদারের ছেলে।

র‌্যাব-৬ এর অপারেশন কর্মকর্তা কর্নেল জাহিদ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ৬ অক্টোবর আলম সরদার ও তার লোকজন ব্যবসায়ী আবুল বাসারকে অপহরন করে। পরে অপহৃত আবুল বাসারের পরিবারের লোকজন পুলিশ ও র‌্যাবের কাছে অভিযোগ করে। পরে ১৬অক্টোবর অপহরকারীরা অপহৃতের পরিবারের কাছে চার ল টাকা দাবি করে। পরে র‌্যাব মোবাইল নাম্বর নিয়ে ট্রাকিং করে অপহরকারী চক্রের অবস্থান নিশ্চিত হয়ে বৃহস্পতিবার অভিযান চালিয়ে আলম সরদারকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটক আলম সরদারকে মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে অপহৃত ব্যবসায়ী আবুল বাসার বাদী হয়ে মোংলা থানায় একটি মামলা করবেন বলে তিনি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত