লখপুর গালর্স স্কুলে

ফকিরহাটে নবর্নিমিত ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৭:০৪ পিএম, মঙ্গলবার, ৯ অক্টোবর ২০১৮ | ৬০১

ফকিরহাটে শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক লিমিটেড (এসবিএসি) এর সিএসআর প্রোগামের অর্থায়নে লখপুর আলহাজ্ব আম্বিয়া ইসহাক কলেজিয়েট গালর্স স্কুলের নবর্নিমিত ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠান মঙ্গলবার সকালে কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসাবে এর উদ্ভোধন করেন, এসবিএসি ব্যাংকের চেয়ারম্যান ও বিশিষ্ঠ শিল্পতি এস,এম আমজাদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন, ব্যাংকের ব্যাস্থাপনা পরিচালক মোঃ গোলাম ফারুক।

লখপুর গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মোঃ আবুল হোসেন এর সভাপতিত্বে ও মাওলানা ওমর ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন, ব্যাংকের অতিরিক্ত ব্যাবস্থাপনা পরিচালক মোঃ মোস্তফা জালাল উদ্দিন,পরিচালক সুফিয়া আমজাদ, উপজেলা আওয়ামী-লীগের সাংগঠনিক সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ, দুর্যোগ বিষয়ক সম্পাদক তপন দেবনাথ ভজন ও যুবলীগ নেতা মোঃ সেলিম শেখ।

এসময় শিক্ষক শিক্ষিকা, শিক্ষার্থী, অভিভাবক, রাজনৈতিক ব্যাক্তি ও সুশীল সমাজের বিভিন্ন নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। এছাড়াও ওই ব্যাংকের অর্থায়নে দুটি স্কুল বাস ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন এবং নানা প্রকার শিক্ষা সমগ্রী বিতরন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত