মংলায় নাশকতা মামলায় বিএনপি নেতা আটক

মংলা প্রতিনিধি

আপডেট : ১০:০০ পিএম, বৃহস্পতিবার, ২ আগস্ট ২০১৮ | ২০২৬

মংলায় নাশকতা চেষ্টার মামলায় বিএনপি এক নেতাকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে মিঠাখালী ইউনিয়নের খোনকারেরবেড় মোল্লারহাট বাজার থেকে তাকে আটক করা হয়। পুলিশ জানায়,গত ৩১ জুলাই রাতে দেশকে অস্থিতিশীল করার লক্ষে বেশ কয়েকজনকে আসামী করে মংলা থানায় একটি নাশকতার চেষ্টা অপরাধে মামলা দায়ের হয়।

এ মামলার ৩ নাম্বর আসামী উপজেলার মিঠাখালী ইউনিয়নের খোনকারেরবেড় এলাকার ওবায়েত মোল্লার ছেলে সুজন মোল্লা গত দুইদিন পলাতক থাকার কারনে তাকে আটক করা সম্ভব হয়নি। বুধবার রাতে তার এলাকায় মোল্লারহাট বাজারে সে অবস্থান করছে এমন গোপন সংবাদ পেয়ে অভিযান চালানো হয়। এসময় বাজারের একটি দোকানের সামনে থেকে সুজন মোল্লা (৪০) নামের এক বিএনপি নেতাকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় আদালতের মাধ্যমে তাকে বাগেরহাট জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ। এ বিষয় বাগেরহাট জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি লায়ন ড. শেখ ফরিদুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, মংলায় রাজনৈতিক পরিবেশ খুবই শান্ত,এখানে বিএনপি বা বিরোধী দলের কোন কর্মকান্ড আলোচনা, হরতাল, মিটিং মিছিল বা কোন সহিংসতা বলতে কিছুই নেই। ঠিক সেই মুহুর্তে কিছু সার্থান্নেশী মহল পুলিশের সহযোগীতায় মংলাকে অশান্ত করার লক্ষে নিরিহ ও সাধারন মানুষের নামে নাশকতা মামলা দিয়ে হয়রানী করে চাদাঁবাজী করছে, এটা নিন্দনীয়।


গত শনিবার সকালে বাগেরহাট থেকে মংলা উপজেলা বিএনপি সভাপতি নজরুল ইসলাম মৃধা, ছাত্রদল নেতা মহিউদ্দিন সোহেল ও নাজমুল মোল্লাসহ ৫জনকে আটক করে বাগেরহাট মডেল থানা পুলিশ। ওইদিন শনিবার বিকালেই সবাইকে নাশকতার মামলায় বাগেরহাট জেল হাজতে পাঠানো হয়। নিরিহ মানুষকে নাশকতার মামলা দিয়ে রাজনৈতিক পরিস্থিতির মংলার পরিবেশকে উত্ত্যাক্ত করার চেষ্টা করা হচ্ছে। পুলিশের উর্ধতন কর্মকর্তাদের কাছে আহবান জানাবো, যে সব পুলিশ কর্মকর্তারা এ অবৈধ কর্মকান্ডের সাথে জড়িত তাদের অভিলম্বে এখান থেকে প্রত্যাহার করা হোক। এছাড়াও অন্যায়ভাবে এলাকার নিরিহ মানুষকে হয়রানী করা থেকে বিরত থাকার আহবান জানাচ্ছি। পাশা-পাশী এ মিথ্যা ও ভিত্তিহীন ও হয়রানী মুলক নাশকতা মামলায় আটক মংলার সুজন মোল্লা,মহিউদ্দিন সোহেল ও নাজমুল মোল্লাসহ দেশের সকল বিএনপি নেতা কর্মিদের মুক্তির দাবি জানাচ্ছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত